Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে ছোট বোনের সাথে অভিমান করে আত্ম-হত্যা
বোনের
প্রতীকী ছবি

ফরিদগঞ্জে ছোট বোনের সাথে অভিমান করে আত্ম-হত্যা

চাঁদপুরের ফরিদগঞ্জে ছোট বোনের সাথে অভিমান করে অষ্টম শ্রেনীতে পড়ুয়া জান্নাতুল ফেরদাউস (১৪) নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে।

৬ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে গোবিন্দপুর উত্তর ইউনিয়নের ধানুয়া এলাকাতে এ ঘটনা ঘটে। জান্নাতুল ওই এলাকার খাঁন বাড়ীর মো.আনোয়ার খানের বড় মেয়ে। আত্মহত্যার সংবাদ পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, জান্নাতুল ধানুয়া ছালিহিয়া ফাজিল মাদ্রাসায় অষ্টম শ্রেণীর শিক্ষার্থী। বৃহস্পতিবার দুপুর গোসল করতে গিয়ে ছোট বোন নুসরাতের সাথে কথা কাটাকাটি করে। পরে অভিমান করে নিজ বসতঘরের আড়াঁর সাথে ওড়না পেঁছিয়ে আত্মহত্যা করে। নুসরাত ঘরে এসে আড়ার সাথে ফাঁস দেওয়া অবস্থায় জান্নাতকে দেখতে পায়। এসময় নুসরাতের ডাক চিৎকারে বাড়ির লোকজন এসে জান্নাতের ঝুলন্ত দেহ উদ্বার করে। পরে স্থানীয়রা ফরিদগঞ্জ থানা পুলিশকে অবহিত করলে এস.আই শামসুজ্জামানসহ সঙ্গীয় ফোর্সসহ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার ওসি (তদন্ত) প্রদীপ মন্ডল বলেন, শিক্ষার্থীর লাশ উদ্বার করে থানায় নিয়ে আশা হয়। আইনানুগ প্রক্রিয়া শেষে পরিবারের সমঝোতায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

প্রতিবেদক: শিমুল হাছান, ৬ এপ্রিল ২০২৩