ফরিদগঞ্জে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে কেন্দ্রীয় ছাত্রদলের সাধারন সম্পাদকের উদ্বত্যপূর্ন, অশালীন ও কুরুচিপূর্ন বক্তব্যের প্রতিবাদে ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের উদ্যেগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

২৪ মে মঙ্গলবার দুপুরে উপজেলা ছাত্রলীগের সভাপতি বাকি বিল্লাহ সোহাগ ও পৌরসভা ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম মিয়াজির নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি উপজেলার গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদের সামনে এসে শেষ হয়।

এ সময় ছাত্রলীগ নেতারা বলেন, ‘গনতন্ত্রের মানস কন্যা,উন্নত সমৃদ্ধশালী আধুনিক বাংলাদেশের রুপকার মাননীয় প্রধানমন্ত্রী জননেন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কেন্দ্রীয় ছাত্রদলের সাধারন সম্পাদক যে কু-রুচী পূর্ন বক্তব্য দিয়েছে, তা অবিলম্বে প্রত্যাহার করে জাতির সামনে ক্ষমা না চাওয়া পর্যন্ত ছাত্রলীগ মাঠে থেকে তা প্রতিহত করবে। ইতিহাস ঐতিহ্যের ধারক বাংলাদেশ ছাত্রলীগ দক্ষিন এশিয়ার সর্ববৃহত ছাত্র সংগঠন। এ সংগঠন প্রতিষ্ঠা পরবর্তী ১৯৫২ সালের ভাষা আন্দোলন থেকে শুরু করে সকল গনতান্ত্রীক আন্দোলনে বুকের তাজা রক্ত দিয়ে রাজ পথে লড়ে গেছে। শুধু তাই নয়, দেশের সকল দূর্যোগে দেশ ও জাতির কল্যানে কাজ করে যাচ্ছে।’

এ সময় উপজেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা ছাত্রলীগের উপ- ছাত্র বিষয়ক সম্পাদক নাঈম পাটওয়ারী, তথ্য-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফাহাদ পাটওয়ারী, সহ-সম্পাদক শিমুল, ধর্ম বিষয়ক সম্পাদক তারেক, ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা রাব্বি ইসলাম, পৌরসভা ছাত্রলীগের সাধারন সম্পাদক শাহাদাত হোসেন শান্ত, উপজেলা সাবেক ছাত্রলীগ নেতা আলমগীর মিলন, উপজেলা ছাত্রলীগ নেতা ফাহাদ, রবিউল, শাকিল, সালমান, ইমরান, পৌরসভা ছাত্রলীগ নেতা আঃ কাদের, সায়মুন, রাকিব, রাজু, মিলন প্রমূখ।

প্রতিবেদক: শিমুল হাছান, ২৪ মে ২০২২

Share