ফরিদগঞ্জ

ফরিদগঞ্জে চোর সন্দেহে আটকের জেরে হামলায় ব্যবসায়ী আহত

ফরিদগঞ্জে চোর সন্দেহে আটকের ঘটনার জের ধরে সুমন চৌধুরী(৪০) নামে এক ব্যবসায়ী হামলার শিকার হয়েছে। গুরুতর আহত অবস্থায় তিনি ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। উপজেলার ৫নং গুপ্টি পুর্ব ইউনিয়নের নারকেল তলা গ্রামে এই ঘটনা ঘটে। এব্যাপারে সুমন চৌধুরী সোমবার ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছেন।

সুমন চৌধুরী জানান, ‘২১ মার্চ রোববার রাতে গুপ্টি পুর্ব ইউনিয়নের নারকেলতলা গ্রামের মিয়া বাড়ীতে চুরি করতে গেলে লোকজন টের পেয়ে গেলে পালিয়ে যাওয়ার সময় রাহাদ নামে এক যুবককে আটক করে। পরে তাকে বাড়ির সামনের কাচারী ঘরে বেধে রাখলেও ভোরে তাকে ছুটিয়ে নিয়ে যায় তার সাঙ্গপাঙ্গরা।’

পরে ২২ মার্চ সোমবার সকালে বিষয়টি ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যকে জানানোর জন্য যাওয়ার সময় সিআইপি বাঁধের উপর পৌঁছলে রাহাদ ও তার ভাই রায়হানসহ লোকজন হামলা করে। দেশীয় অস্ত্র দিয়ে আমাকে আঘাত করে। এতে আমি গুরুতর আহত হই।

এসময় আমার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে গেলেও মেরে ফেলার হুমকি দেয়’।

পরে আহত সুমন চৌধুরীকে ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ব্যাপারে সোমবার দুপুরে ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

হামলার বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, এই বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

প্রতিবেদক:শিমুল হাছান,২২ মার্চ ২০২১

Share