Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে চোরকে চোর বলায় বৃদ্ধকে পিটিয়ে রক্তাক্ত জখম
Faridganj-ফরিদগঞ্জ

ফরিদগঞ্জে চোরকে চোর বলায় বৃদ্ধকে পিটিয়ে রক্তাক্ত জখম

চাঁদপুরে ফরিদগঞ্জে সুপারি চোরকে চোর বলায় বৃদ্ধ আমিন উল্লাহ (৭০)কে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে চোরের দল। চোরের দল বৃদ্ধের মাথায় গুরুতর আঘাত করে মাথা ফাটিয়ে দেয়। তিনি ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মাথার যন্ত্রনা নিয়ে কাতরাচ্ছেন। এঘটনায় বৃদ্ধার মেয়ে ফেরদৌসি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

১১ অক্টোবর বুধবার সন্ধ্যা রাতে এশার নামাজের সময় উপজেলা ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের চরবড়ালি এলাকার আব্দুর গাজী বাড়িতে এ ঘটনা ঘটেছে।

চোর

আহত বৃদ্ধ আমিন জানান, আমি এশার নামজ পড়ার জন্য আমি প্রস্তুতি নিচ্ছিলাম এসময় সুপারি পাড়ার আওয়াজ শুনে ঘর থেকে বের হয়ে দেখি চোর সুপারি পাড়ছে। আমি এ সময় চোর চোর বলে চিৎকার করলে আমার পাশের ঘরের মনির(২৫), সাকিব(১৯) ও ফাহাদ(১৮) এসে এলাপাতাড়ি মারতে থাকে। আমার স্ত্রী এসে আমাকে না ধরলে তারা আমাকে খুন করে পেলতো।

সরজমিনে গিয়ে অভিযুক্ত মনির, সাকিব ও ফাহাদকে পাওয়া যায়নি। মনিরের মা মনোয়ারা বেগম জানান ঘটনার সময় আমি বাড়িতে ছিলাম না। তবে আমিন ভাইকে মারা উচিৎ হয়নি।

অভিযুক্ত সাকিবের বোন মিম জানান, সন্ধ্যা রাতে উনাদের সুপারি চুরি হওয়ার সময় উনি আমার ভাইকে গালমন্দ করায় আমার ভাই দৌড়ে গিয়ে উনার সাথে ধাক্কা ধাক্কি হয় এসময় উনার ঘরের দেওয়ালের সাথে মাথা পেটে যায়।

একই বাড়ির ইউসুফের স্ত্রী রুজিনা জানান, আমার স্বামী বাড়ির বঅনান্যদের কাছ থেকে অনেক টাকা দিয়ে সুপারি বাগান রেখেছে। এই চোররা আমার প্রায় সময় আামদের এই বাগান থেকে সুপারি চুরি করে নিয়ে যায়।

এ বিষয়ে অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরির্দর্শন করা এ এস আই নাঈম জানান, আমি লিখিত অভিযোগ পেয়ে ঘটনাস্থল পিরর্দশন করেছি। আমি তাদের বলেছি মামলা দায়ের করতে।

প্রতিবেদক: শিমুল হাছান, ১২ অক্টোবর ২০২৩