Home / চাঁদপুর / ফরিদগঞ্জে চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকীতে আলোচনা সভা
চাঁদপুর খবর

ফরিদগঞ্জে চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকীতে আলোচনা সভা

চাঁদপুর জেলা শহর থেকে নিয়মিত প্রকাশিত দৈনিক চাঁদপুর খবর পত্রিকার ১৫ বছর পূর্তি ও ১৬ বছরে পদার্পণ উপলক্ষে মাসব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে ১৯ ডিসেম্বর রবিবার সকাল ১০টার দিকে ফরিদগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে কেককাটা, আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা, সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদীর সভাপতিত্বে, স্টাফ রিপোর্টার এস. এম ইকবাল হোসেনের সঞ্চালনায়, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ-ফরিদগঞ্জ সার্কেল) সোহেল মাহমুদ পিপিএম।

প্রধান অতিথির বক্তব্যে সোহেল মাহমুদ পিপিএম বলেন, ‘দৈনিক চাঁদপুর খবর পত্রিকাটি জেলাবাসীর হ্নদয়ে স্থান করে নিয়েছে। পত্রিকাটি অত্যান্ত সুনামের সহিত দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। আমি গতকাল এই অনুষ্ঠানের দাওয়াত পেয়ে কোন সংকোচন না করেই দাওয়াত গ্রহণ করি। আমি পত্রিকাটি নিয়মিত পড়ি। পত্রিকাটি জেলা নয় এক সময় পুরো দেশে সমাদৃত হবে।’

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো: কামরুজ্জামান, সাধারণ সম্পাদক আব্দুস ছোবহান লিটন, সাবেক সভাপতি নুরনবী নোমান, কার্যনির্বাহী সদস্য এস. এম মিজানুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন, দৈনিক চাঁদপুর খবর পত্রিকার যুগ্ম-সম্পাদক মো. শওকত করিম, সহ-সম্পাদক এম আই দিদার, ফরিদগঞ্জ উপজেলা প্রতিনিধি মামুন হোসাইনসহ ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ ও সুধীজন।

প্রতিবেদক:শিমুল হাছান, ১৯ ডিসেম্বর ২০২১