Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে গোসল করতে গিয়ে ৮ বছরের শিশুর মৃত্যু
গোসল
প্রতীকী ছবি

ফরিদগঞ্জে গোসল করতে গিয়ে ৮ বছরের শিশুর মৃত্যু

বাবা স্টোক করে মারা গিয়েছে এক বছর পূর্বে। ছেলে  মাদ্রাসা থেকে বাড়িতে এসে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশু মাহি(৮) এর মৃত্যু হয়েছে। ছেলের মৃত্যুর সংবাদ পেয়ে মা অজ্ঞান। 

১২ জুলাই বুধবার দুপুরে উপজেলার পৌর এলাকার পশ্চিম বড়ালি এলাকার সরকার বাড়িতে এ ঘটনা ঘটেছে। শিশু মাহি  সরকার বাড়ির মৃত মামুনুর রশিদের মেঝ ছেলে।

জানা যায়, শিশু মাহি পূর্ব গাব্দের গাঁও বশির দীঘির পাড়ের দারুস্ সুন্নাত সিদ্দীকীয়া ফরিদীয়া মডেল মাদ্রাসায় প্রথম শ্রেণীতে পড়ে। প্রতিদিনের ন্যায় বাড়িতে এসে সাড়ে ১২ টার দিকে নিজ বাড়ির পুকুরে অন্যান্য শিশুদের সাথে গোসল করতে যায় মাহি। গোসল করতে গিয়ে দেখে অন্যান্য শিশুরা পুকুর ঘাটলা থেকে পুকুরে লাপ দিচ্ছে। সেও অন্যান্য শিশুদের মত লাপ দিতে গিয়ে পুকুরে তলিয়ে যায়। মাহি লাফ দেওয়ার কিছুক্ষণ পার হয়ে গেলেও যখন বেশে না উঠায় পাশে থাকা আব্দুল লতিফ পুকুরে নেমে খুঁজতে থাকে, না পেয়ে পুকুর থেকে উঠে চিৎকার দিয়ে বাড়ির লোকজনকে ঢেকে আনেন। 

সকলে মিলে ডুবন্ত অবস্থায় মাহিকে উদ্ধার করে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মাহির মৃত্যুতে পরিবারের লোকজনের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

সরকার বাড়ির লোকজন বলেন, গত বছরের ৩এ মার্চ মাহির বাবা মামুনুর রশিদ সরকার স্টোক করে মারা যায়। এরপর থেকে মাহির মা মায়া বেগম তিন সন্তান নিয়ে স্বামীর মায়া ভূলে কোন রকম বেঁচে ছিলেন। এরই মধ্যে এক ছেলে হারিয়ে তিনি পাগলের মত হয়ে গেছেন। তিনি ছেলের মৃত্যুর সংবাদ পেয়ে অজ্ঞান হয়ে গেছেন। 

টাইমস ডেস্ক/১২ জুলাই ২০২৩