Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে গরুবাহী ট্রাকের ধাক্কায় নিহতদের বাড়িতে শোকের মাতম
ফরিদগঞ্জে গরুবাহী

ফরিদগঞ্জে গরুবাহী ট্রাকের ধাক্কায় নিহতদের বাড়িতে শোকের মাতম

চাঁদপুর ফরিদগঞ্জে গরুবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত, আহত হয়েছে ৩ জন। ২৬ জুলাই রোববার রাত সাড়ে ১০ টার দিকে চাঁদপুর-ফরিদগঞ্জ বেইলি ব্রীজের দক্ষিণ পাশে তফাদার বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের ৫নং ওয়ার্ড ইউপি সদস্য আলমগীর হোসেন বাবুল খন্দকার এর ছেলে জিসান খন্দকার (২৩) ও একই বাড়ির হান্নান খন্দকারের ছেলে রাছেল খন্দকার (২২)। তাদের বাড়ি উপজেলার গোবিন্দুপুর দক্ষিণ ইউনিয়নের গোয়ালভাওর এলাকায়। নিহত দুজন সম্পর্কে চাচাতো-জেঠাতো ভাই। তারা (অ্যাপাচি) মোটরসাইকেলে যোগে ফরিদগঞ্জ বাজার থেকে বাড়িতে যাওয়ার পথে এই দুর্ঘটনার শিকার হন।

আহতরা একই গ্রামের পাশের বাড়ির সমবয়সী রাকিব পাটওয়ারী (২০), মামুন বেপারী ও তারেক বেপারী। এ তিনজন (পালসার) নামের মোটর সাইকেলের আরোহী ছিলেন। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে পার্শ¦বর্তী ফরিদগঞ্জ ডায়াবেটিস (প্রাঃ) হাসপাতালে ভর্তি করান।

এদিকে, নিহত দুজন ছাত্রলীগের সক্রিয় কর্মী ছিল। মর্মান্তিক দুর্ঘটনায় তারা নিহত হয়েছে সংবাদ চারিদিক ছড়িয়ে পড়ার পরপরই ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এলাকাবাসী, স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মী ও তাদের স্বজনরা হাসপাতালে ছুটে যান। এসময় তাদের আহাজারিতে হাসপাতালের পরিবেশ ভারি হয়ে উঠে।

তাদের এ মর্মান্তিক মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. জাহিদুল ইসলাম রোমানসহ আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও তাদের সহপাঠী, স্কুল শিক্ষকসহ সকল শ্রেনী পেশার মানুষ গভীর শোক এবং পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

দুর্ঘটনার পরপরই চালকসহ ঘাতক ট্রাকটি পাশ্ববর্তী লক্ষীপুর জেলার রায়পুর উপজেলা থেকে আটক করেছে পুলিশ।

ফরিদগঞ্জ থানার ওসি আবদুর রকিব জানান, চাঁদপুরের হরিণাঘাট হয়ে ফরিদগঞ্জ দিয়ে চট্টগ্রাম যাচ্ছিল গরুবাহী ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৮-৭৪৫১)। এটি দূর্ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দু’টি দ্রæতগামী মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুই মোটরসাইকেলের আরোহী নিহত হন।

তিনি আরো জানান, ঘাতক ট্রাক জব্দ ও চালককে আটক করা হয়েছে। ঘাতক ট্রাকের চালকের নাম মো. রুস্তম (৪২) বরিশালের বাকেরগঞ্জ উপজেলার দাওকাঠি গ্রামে তার বাড়ি।

এ ঘটনায় ফরিদগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

প্রতিবেদক:শিমুল হাছান, ২৭ জুলাই ২০২০