Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে খাদ্যসামগ্রী নিয়ে অসহায়দের মাঝে ওসি
করোনাভাইরাস

ফরিদগঞ্জে খাদ্যসামগ্রী নিয়ে অসহায়দের মাঝে ওসি

করোনাভাইরাস সংকট মোকাবেলায় লকডাউন পরিস্থিতিতে আটকে পড়া ফরিদগঞ্জ উপজেলার কর্মহীন মানুষদের দোরগোড়ায় খাদ্যসামগ্রী নিয়ে ওসি আব্দুর রকিব।

পুলিশ সুপারের নির্দেশে ফরিদগঞ্জ পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়নে কর্মহীন ৫ শতাধিক অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করেছেন ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব। পুলিশের এই ব্যতিক্রম উদ্যেগ দেখে সর্বস্তরের মানুষ সাধুবাদ জানায়। এর বাইরেও তিনি উপজেলায় কর্মরত পত্রিকার হকারদের মাঝেও খাদ্যসামগ্রী বিতরণ করেন।

এ সময় অফিসার ইনচার্জ আব্দুর রকিব মানবিক এমন উদ্যোগ প্রসঙ্গে বলেন, করোনাভাইরাস পরিস্থিতিতে পুলিশের নিজস্ব অর্থায়ন থেকে দুস্থ অতিদরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর সামান্য প্রয়াস মাত্র।

তিনি আরো বলেন, দুষ্টের দমন সৃষ্টের পালনের সঙ্গে মুজিবর্বষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার, সেই মন্ত্র নিয়েই আমরা এই সময় আরো মানবিক হতে চেষ্টা করছি। নেতিবাচক নয়, পুলিশ সম্পর্কে মানুষের ইতিবাচক ধারণা তৈরি করতে হবে। করোনাভাইরাস প্রতিরোধে সবাইকে সামাজিক দূরত্ব বজয় রেখে ও ঘরে থাকার বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেই র্নিদেশনা দিয়েছেন তা মেনে চলার সকলের প্রতি অনুরোধ জানান।

প্রতিবেদক:শিমুল হাছান,২০ এপ্রিল ২০২০