ফরিদগঞ্জে কে.আর আইডিয়াল স্কুল এন্ড কলেজের পুরস্কার বিতরণ

চাঁদপুরের ফরিদগঞ্জ পৌর এলাকার বাসট্যান্ড সংলগ্ন কে.আর আইডিয়াল স্কুল এন্ড কলেজের অর্ধ-বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ, পুরস্কার বিতরণী এবং অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

২ জুলাই শনিবার সকালে কে.আর আইডিয়াল স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফাতেহা মিরাজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কে আর আইডিয়াল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার মোঃ মাসুদ আলম তালুকদার এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কে আর আইডিয়াল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ মাছুম আলম তালুকদার ও সাংবাদিক মো. শিমুল হাছান ছাড়াও অভিভাবক, ছাত্র-ছাত্রী এবং শিক্ষক-শিক্ষিকাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার মোঃ মাসুদ আলম তালুকদার বলেন, বর্তমান আধুনিক শিক্ষা পদ্ধতির সাথে তাল মিলিয়ে আমরাও এগিয়ে যেতে দৃঢ় প্রতিজ্ঞ। এক্ষেত্রে সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে অভিভাবকবৃন্দ। কারণ বর্তমানে সকল শিক্ষার্থী এন্ড্রোয়েড মোবাইলে আসক্ত। তাই তাদের পড়ালেখার মান দিনদিন কমে যাচ্ছে। শিক্ষার্থীদেরকে যদি মোবাইল থেকে ফিরিয়ে আনা যায় তাহলেই নির্দিষ্ট লক্ষে পৌছানো সম্ভব। আমাদের এই বিদ্যালয় আধুনিক প্রযুক্তিতে পরিচালিত। আমরা শিক্ষার্থীদেরকে পড়ালেখার পাশাপাশি কম্পিউটার প্রশিক্ষণ দিয়ে থাকি।

প্রতিবেদক: শিমুল হাছান, ২ জুলাই ২০২২

Share