ফরিদগঞ্জে কিশোর গ্যাং কর্তৃক স্কুলছাত্রীকে উত্ত্যক্ত, আটক ১

চাঁদপুরের ফরিদগঞ্জে অষ্টম শ্রেণীর শিক্ষার্থীকে দীর্ঘদিন স্কুলে আসা যাওয়ার পথে উত্ত্যক্ত করায় পরিবারে পক্ষ থেকে বাঁধা। এতে ক্ষিপ্ত হয়ে এলাকার চিহ্নিত কিশোর গ্যাংরা শিক্ষার্থীর পরিবারের লোকজনের উপরে হামলা। এসময় শিক্ষার্থীর বাবা ফারুক গাজী, বড় ভাই শিমুল গাজী ও শাকিল গুরুতর আহত হন। আহত অবস্থায় তাদেরকে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করানো হয়। উক্ত ঘটনার শিক্ষার্থীর মা সুমি বেগম থানায় মামলা দায়ের করেন। মামলায় ১নং আসামী রাফাত হোসেন বেপারিকে ৬ এপ্রিল বৃহস্পতিবার রাতে আটক করেন থানা পুলিশ। ঘটনাটি উপজেলার ১২নং চরদুঃখিয়া ইউনিয়নে।

ঘটনার সূত্র ও থানায় অভিযোগে জানা যায়, গত কয়েক মাস ধরে বখাটে রাফাত হোসেন ফিরোজপুর জনকল্যাণ উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থীকে স্কুলে আসা যাওয়া পথে বাঁধা দিয়ে আসছে এবং বিভিন্ন সময় কু প্রস্তাব দিয়ে থাকেন। বিষয়টি শিক্ষার্থী তার পরিবার সদস্যদের অবগত করলে তার ভাই শিমুল গাজী রাফাত হোসেন কে জিজ্ঞেসা করলে সে ক্ষিপ্ত হয়ে এলাকার চিহ্নিত কিশোরগ্যাংসহ দেশীয় অস্ত্র নিয়ে শিক্ষার্থীর পরিবারের লোকজনের উপরে গত ২ এপ্রিল ইউনিয়ন ফিরোজপুর বাজারে সায়েদ উল্যা মার্কেট সামনে হামলা করেন। এসময় তার বাবা, ভাইসহ কয়েজন গুরুত্ব আহত হন। আহতদের চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করানো হয়।

উক্ত ঘটনার শিক্ষার্থী মা সুমি বেগম ৮ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। মামলার বাকী আসামীরা হলেন, মুকবুল হোসেন, মিরাজ হোসেন, অহিদ উল্যা, ইশাত, সোহাগ, রাছেল ও মাহিন।
শিক্ষার্থীর মা সুমি বেগম বলেন, আমার মেয়ে স্কুলে আসা যাওয়া পথে রাফাত কু প্রস্তাব দিয়ে আসতো। বিষয়টি আমার মে আমাদের জানালে আমরা তাকে এই সকল কাজ থেকে বিরত থাকার কথা বলি কিন্তু সে ক্ষিপ্ত হয়ে এলাকার চিহ্নিত কিশোরগ্যাংসহ আমাদের উপর হামলা করেন। আমার এর বিচার চাই।

রাফাতের পরিবারের সাথে যোগাযোগ করা চেষ্টা করেও পাওয়া যায়নি।

ফরিদগঞ্জ থানা ভারপ্রাপ্ত অফিসার ইনর্চাজ আ মান্নান বলেন, বিষয়টি নিয়ে একটি নিয়মিত মামলা হয়েছে। মামলায় রাতে ১নং আসামী আটক করা হয়।

প্রতিবেদক: শিমুল হাছান, ৭ এপ্রিল ২০২৩

Share