Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে কিশোর গ্যাং অভিযানে আটক ২০
ফরিদগঞ্জে কিশোর

ফরিদগঞ্জে কিশোর গ্যাং অভিযানে আটক ২০

ফরিদগঞ্জে কিশোর গ্যাং অপরাধ প্রতিরোধ অভিযান করেছে থানা পুলিশ।

২ মার্চ মঙ্গলবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেনর এর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করেন। এসময় কিশোর গ্যাং সন্দেহে ২০ জনকে আটক করে।

অভিযান চলাকালীন সময়ে উপজেলার চরমথুরা, ধানুয়া, গাজীপুর, বটতলী, উত্তর কেরোয়া ও চরবসন্ত এলাকায় অভিযান পরিচালিত হয়।

ফরিদগঞ্জে কিশোর

এসময় কিশোর গ্যাং সন্দেহে মেহেদী হাছান(১৭), আব্দুল মমিন(১৫), শুভ আহমেদ(১৭), মেহেদী হাছান(১৭), রাহাদ হাজী(১৫), সুজন(১৭), রনি(২০), তামিম(১৭), সাকিব পাটওয়ারি(২৩), জুয়েল(২১), মানিক(১৬), শরিফ(১৮) রাছেল(২২), আমান উল্লা(২০), কাউছার(১৭), রামিম(১৮), শাহাউদ্দিন (১৭), সাকিব হোসেন(১৮), রিয়াদ(১৬) ও মিন্টু বেপারী(১৮) কে আটক করা হয়েছে।

অভিযানের বিষয়ে থানার অফিসার ইনচার্জ বলেন, সন্ধ্যার পর পাড়া-মহল্লার রাস্তায় কোনো শিক্ষার্থী পেলেই আইনী ব্যবস্থা নেয়া হবে এবং আমাদের এ চলমান অভিযান অব্যাহত থাকবে। আমি ফরিদগঞ্জবাসীকে কিশোর গ্যাং মুক্ত একটি উপজেলা উপহার দিতে চাই। আমি মিডিয়ার মাধ্যমে অভিভাবকদের জানাতে চাই, আপনার সন্তানের উপর নজর রাখুন। কোন অবস্থাতেই তারা যেন অকারনে সন্ধ্যার পর ঘরের বাহিরে বের না হয়।

তিনি আরো বলেন, মাদক ও কিশোর গ্যাংএর বিষয়ে কোনো ধরনের অপরাধ সংগঠিত হওয়ার লক্ষন দেখা মাত্রই ফরিদগঞ্জ থানা পুলিশকে জানানোর অনুুুরোধ জানান।

থানা সূত্রে যানা যায়, আটককৃতদের বিরুদ্ধে আইনী প্রক্রিয়া চলমান রয়েছে।

প্রতিবেদকঃ শিমুল হাছান,২ মার্চ ২০২১