Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে কিশোরের আত্মহত্যা
কিশোরের
প্রতীকী ছবি

ফরিদগঞ্জে কিশোরের আত্মহত্যা

চাঁদপুরের ফরিদগঞ্জে সাকিব আহাম্মেদ শুভ (১৬) নামে এক কিশোর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সংবাদ পেয়ে পুলিশ থানার উপপরিদর্শক এসআই একরামুল হক সোহাগ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করে।

১৮ ফেব্রুয়ারী রোববার রাতে ফরিদগঞ্জ পৌর এলাকার কাছিয়াড়া গ্রামে থানার পিছনে ভাড়া বাসা থেকে তার লাশ উদ্ধার লাশ উদ্ধার করা হয়। আত্মহত্যার ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

শুভর বাবা জিহাদ বেপারী জানান, আমার বাড়ি বরিশাল জেলায় হলেও ব্যবসায়ীক সূত্রে ফরিদগঞ্জে দীর্ঘ কয়েক বছর অবস্থান করছি। শুভ পড়াশোনা করতো, কিন্তু করোনার পরে সে আর পড়াশোনা করে নাই। সে মাঝে মধ্যে আমার ব্যবসা প্রতিষ্ঠান হাজী নান্না বিরিয়ানিতে সময় দিতো, শুভর অতিরিক্ত জেদ ছিলো। শনিবার রাতে বিভিন্ন বিষয়ে তাঁকে ডাক দোহাই দেই, পরে সে অভিমান করে আমার ভাড়া বাসায় গ্রীলের সাথে ফাঁস দেয়, অনেক ডাকা ডাকির পরে কোন সাড়া না দেওয়ায় আমরা দরজা ভেঙ্গে রুমের ভেতরে গিয়ে দেখি সে জানালার সাথে ঝুলে আছে। তাৎক্ষণিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুল ইসলাম জানান, আত্মহত্যার ঘটনায় আমরা লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি, পরে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করি। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

প্রতিবেদক: শিমুল হাছান, ১৮ ফেব্রুয়ারি ২০২৪