Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে এমএ হান্নানের পক্ষে প্রতিবাদ সভা ও লিফলেট বিতরণ
Liflet

ফরিদগঞ্জে এমএ হান্নানের পক্ষে প্রতিবাদ সভা ও লিফলেট বিতরণ

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, বিএনপির (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান তারেক রহমান ও দলের নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রতাহারের দাবিতে ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও বিশিষ্টি শিল্পপতি আলাহজ¦ এম এ হান্নানের পক্ষ থেকে প্রতিবাদ সভা, লিফলেট বিতরণ ও কর্মী সমাবেশ অব্যাহত আছে।

বৃহস্পতিবার (২ আগস্ট) বিকেলে ৩নং সুবিদপুর পূর্ব ইউনিয়নে উপজেলা বিএনপির ব্যানারে উক্ত কর্মসূচির আয়োজন করা হয়।

ইউনিয়নের লক্ষ্মীপুর, বাসারা, কামতা, তেলিসাইর, পানিসাইর ও শ্রী কালিয়া এলাকায় লিফলেট বিতরণ করা হয়। ফরিদগঞ্জ পৌরসভা ও ১৫টি ইউনিয়নে উক্ত কর্মসূচি অব্যাহত থাকবে।

এদিকে বৃহস্পিতিবার বিকালে আয়োজিত প্রতিবাদ সভায় উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মফিজুল ইসলাম চৌধুরী বলেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও বিএনপির (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান তারেক রহমান ও দলের নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত সকল মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহার করতে হবে।

প্রধান অতিথির বক্তব্যে জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার শাহাদাত হোসেন সাবু পাটওয়ারী বলেন, ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও দানবীর এম হান্নানের নেতৃত্বে ফরিদগঞ্জে বিএনপির নেতকার্মীরা সুসংগঠিত হচ্ছে এবং আগামীতে বিএনপির ডাকা কেন্দ্রিয় সকল কর্মসূচি সফলভাবে বাস্তবায়নের জন্যে সকল কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

সাবেক ইউপি চেয়ারম্যান মো. মফিজুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও মো. ইয়াছিন মিয়াজী এবং ডা. রাকিব হাছানের যৌথ পরিচালনায় পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, সাবেক ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান বাবলু, ৪নং ইউনিয়ন বিএনপির সভাপতি মো. জাহাঙ্গীর আলম বুলু, বিএনপি নেতা আবু জাফর খসরু মোল্লা, মাও. লোকমান আহম্মেদ, সাইফুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতা রাসেল ঢালী, মো. সবুজ পাটওয়ারী, বিএনপি নেতা ফারুক হোসেন মোল্লা প্রমুখ।
এছাড়া সভায় এম এ হান্নানের নির্বাচনী কেন্দ্র পরিচালনা কমিটির বিভিন্ন ইউনিয়নের আহ্বায়ক, সদস্য সচিব ও বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

প্রতিবেদক- আতাউর রহমান সোহাগ

Leave a Reply