ফরিদগঞ্জ

ফরিদগঞ্জে শিল্পপতি এমএ হান্নানের শো-ডাউন

ফরিদগঞ্জের জনপ্রিয় ব্যক্তিত্ব,বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক,উপজেলা বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব এম এ হান্নানের সমর্থকরা বৃহস্পতিবার (২৯) জুন সকালে পুলিশের বাধা উপেক্ষা করে মটর সাইকেলের বিশাল শো-ডাউন করেছে।

এম এ হান্নান সমর্থকদের শো-ডাউনটি ফরিদগঞ্জ বাসস্ট্যান্ড থেকে শুরু করতে চাইলে পুলিশ তা’বাসস্ট্যান্ড থেকে শুরু না করতে নির্দেশ প্রদান করে।

পুলিশের বাধা নিষেধ উপেক্ষা করে নেতা কর্মীরা ফরিদগঞ্জ বাসস্ট্যান্ড থেকেই শোভাযাত্রাটি শুরু করে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ঘুরে শোল্লায় এম এ হান্নানের বাড়িতে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়। শো-ডাউনে ৫’শতাধিক মটর সাইকেল ছিল।

মটর শোভাযাত্রাটি ফরিদগঞ্জ পৌর সদর,রূপসা, আমিরা, খাজুরিয়া, আষ্টা, গল্লাক, কামতা, মুন্সিরহাট, চান্দ্রা, গাজীপুর, কড়ৈতলী,চৌরাঙ্গী, পাটওয়ারী , জামতলা,শাহী, বালিথুবা, পাইকপাড়াসহ ফরিদগঞ্জের ওইসব গুরুত্বপূর্ণ স্থানে শো-ডাউন করে।

এসময় নেতাকর্মীরা আলহাজ্ব এম এ হান্নানের পক্ষ থেকে ফরিদগঞ্জবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে এম এ হান্নানকে এমপি হিসাবে নির্বাচিত করার জন্যে দাবি জানিয়ে বিভিন্ন শ্লোগান দেয়।

এছাড়া বিশাল এ মটর শোভাযাত্রাটি দেখার জন্যে সড়কের দু’পাশে হাজার হাজার উৎসক জনতা ভিড় জমায়।
ফরিদগঞ্জ পৌরসভার সাবেক মেয়র মো.মঞ্জিল হোসেন, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আজিজুর রহমান, সাবেক ইউপি চেয়ারম্যান মো.
মফিজুল ইসলাম চৌধুরী ও আলহাজ্ব মো.আলমগীর হোসেন পাটওয়ারীর নেতৃত্বে শো-ডাউন করা হয় ।

এসময় উপস্থিত ছিলেন সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাদাত হোসেন সাবু পাটওয়ারী, ইউপি চেয়ারম্যান মো.মহসিন, সাবেক ইউপি চেয়ারম্যান বিল্লাল হোসেন ভূঁইয়া,আলহাজ্ব মো.খসরু মোল্লা,স্বেচ্ছাসেবক দল নেতা মো.নজরুল ইসলাম নজু,ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আমজাদ হোসেন শিপন, ডা.আজাদ প্রমুখ ।

সর্বশেষ আলহাজ এম এ হান্নানের বাড়িতে সংক্ষিপ্ত আলোচনা সভা ও মেজবানির মধ্যে দিয়ে ওই শো-ডাউন শেষ হয়।

করেসপন্ডেন্ট
:আপডেট,বাংলাদেশ সময় ৬:৩৫ পিএম,২৯ জুন ২০১৭,বৃহস্পতিবার

Share