Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে ঋণের দায়ে প্রবাসীর স্ত্রীর নিখোঁজ নাটক
নিখোঁজ নাটক

ফরিদগঞ্জে ঋণের দায়ে প্রবাসীর স্ত্রীর নিখোঁজ নাটক

চাঁদপুরের ফরিদগঞ্জে অবশেষে দুই সন্তানের জননী প্রবাসীর স্ত্রী রায়েবাকে পুলিশ উদ্ধার করতে সক্ষম হয়েছের। ২৬ ফেব্রুয়ারি বুধবার সন্ধায় ফরিদগঞ্জ থানার ওসি আব্দুর রকিব সাংবাদিকদের এক প্রেস ব্রিফিংয়ে বিষয়টি জানান।

এসময় এলাকার স্থানীয় জনপ্রতিনিধিদের হাতে ওই গৃহবধূ রাবেয়াকে তুলে দেন।

পুলিশ জানায় রাবেয়া নিখোঁজ হয়নি। দার-দেনার দ্বায়ে অতিষ্ঠ হয়ে গা ঢাকা দিয়েছে । নিখোঁজ নাটকের মূল পরিকল্পনাকারী রাবেয়ার বাবা ফরিদগঞ্জ থানায় তার মেয়েকে নিখোঁজ দেখিয়ে গত ১৭ ফেব্রুয়ারি একটি সাধারণ ডায়েরি করেন। শুধু তাই নয় বাবেয়াকে মৃত সাজিয়ে মৃত্যুর সনদের জন্য নিজ ইউনিয়ন পরিষদে গিয়েছেন রাবেয়ার বাবা। জিডি দায়েরের পর তদন্তকারী ফরিদগঞ্জ থানার এ.এস.আই রবিউল তথ্য প্রযুক্তি ও কৌশল অবলম্বন করে রাবেয়াকে উদ্ধার করতে সক্ষম হয়েছে।

এলাকার ইউপি মেম্বার ভুট্টু, দেলোয়ার ও মহিলা মেম্বার রেনু বেগমকে থানায় ডেকে এনে রাবেয়াকে তাদের জিম্মায় চেড়ে দেন থানার ওসি। আরো পড়ুন- ফরিদগঞ্জে দুই সন্তানের জননী প্রবাসীর স্ত্রী নিখোঁজ

ফরিদগঞ্জ থানার ওসি আব্দুর রকিব চাঁদপুর টাইমসকে বলেন, নিখোঁজের মিথ্যে নাটক সাজানো রায়েবা ও তার বাবা আবুল বাশার থানায় জিডি করে পুলিশকে অহেতুক হয়রারি করেছে। আবুল বাশার মিথ্যা নিখোঁজের নাটক সাজিয়ে পুলিশকে বিভ্রান্ত করেছে, এবং রাবেয়া উদ্ধার হয়ার পর থেকে আবুল বাশার তার ব্যবহৃত মুঠোফোন বন্ধ রেখে গা ঢাকা দিয়েছে।
প্রতিবেদক : শিমুল হাছান, ২৬ ফেব্রুয়ারি ২০২০