ফরিদগঞ্জে উপজেলা বিএনপির আনন্দ মিছিল

নবগঠিত ১৫১ সদস্য বিশিষ্ট চাঁদপুর জেলা বিএনপির কমিটিতে ফরিদগঞ্জ উপজেলা বিএনপির প্রধান সমন্বয়ক ও সাবেক উপজেলা বিএনপি’র সভাপতি, সাবেক দুইবারের বিএনপি’র মনোনীত এমপি প্রার্থী আলহাজ্ব এম এ হান্নানকে ১ নং সদস্য করায় আনন্দ মিছিল করেছে ফরিদগঞ্জ উপজেলা বিএনপি ও বিভিন্ন অঙ্গ সংগঠন। এছাড়া বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা করে আনন্দ মিছিল পূর্বে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

২৪ জুন শনিবার বিকেলে ফরিদগঞ্জ উপজেলার সিরাজ সুপার মার্কেটে বিএনপির কার্যালয়ে মিলাদ ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পরে বিএনপি’র কার্যালয়ের সামনে থেকে চাঁদপুর-রায়পুর- লক্ষীপুর মহাসড়কে হয়ে ফরিদগঞ্জ বাজারের কয়েকটি সড়ক পদক্ষিণ করে সংক্ষিপ্ত আলোচনার মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়। 

এ সময় ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মফিজুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক ফারুক আহমেদের পরিচালনায় বক্তব্যদেন বিশিষ্ট সার্জারি চিকিৎসক, চাঁদপুর জেলা বিএনপির অন্যতম সদস্য ও ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ডাক্তার আবুল কালাম আজাদ, ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা আব্দুল খালেক পাটোয়ারী। 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক আব্দুর রহমান, সহ অর্থ বিষয়ক সম্পাদক মনির পাটোয়ারী, সহ কোষাধক্ষ্য মনির পাটোয়ারী, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ন আহবায়ক জাহাঙ্গীর আলম নান্টু, যুগ্ন আহবায়ক ফারুক খান, পৌর বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি আবুল কাশেম, জয়েন সেক্রেটারি মমিন গাজী, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আখতার হোসেন, সদস্য সচিব ফারুক হোসেন, পৌর যুবদলের যুগ্ন আহবায়ক সোহাগ পাটোয়ার, উপজেলা ছাত্রদলের আহবায়ক মেহেদী হাসান মঞ্জু, সদস্য সচিব সাওন চৌধুরী, পৌর ছাত্রদলের আহবায়ক আল আমিন মোল্লা, সদস্য সচিব সিবলুর রহমান, পৌর তাঁতি দলের আহবায়ক হৃদয়, সদস্য সচিব রিয়াদ সহ বিভিন্ন ইউনিয়ন থেকে ইউনিয়ন বিএনপি’র সভাপতি, সাধারণ সম্পাদক, বিএনপি’র বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের সভাপতি সাধারণ সম্পাদক ও জাতীয়তাবাদী মহিলা দলের বিভিন্ন নেত্রী সহ সহস্ত্রাধিক নেতাকর্মী ও সমর্থক বিন্দু আনন্দ মিছিলে অংশগ্রহণ করেন।

প্রতিবেদক:শিমুল হাছান, ২৪ জুন ২০২৩

Share