Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / সবাই মিলে ফরিদগঞ্জে উন্নয়নের কাজ করি : উপজেলা চেয়ারম্যান
ফরিদগঞ্জে উন্নয়নের কাজ

সবাই মিলে ফরিদগঞ্জে উন্নয়নের কাজ করি : উপজেলা চেয়ারম্যান

চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলার আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। ২৪ আগস্ট মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্টিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এডভোকেট জাহিদুল ইসলাম রোমান।

প্রধান অতিথি হিসেবে এ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান বলেন, ফরিদগঞ্জের সার্বিক উন্নয়নের স্বার্থে আসুন আমরা সবাই মিলে বড় বড় উনয়ন প্রকল্প হাতে নিয়ে বাস্তবায়ন করে দৃশ্যমান কাজ করি।

মাদক নির্মলের স্বার্থে ফরিদগঞ্জ থানার ওসি আব্দুর রকিবের কাজে ভূয়সী প্রশংসা করে তিনি আরো বলেন, এই ফরিদগঞ্জ থেকে মাদক সম্পূর্ন নিমূল করতে হলে সবাইকে এগিয়ে আসতে হবে।

তিনি আরো বলেন, সরকারি গাছ কাটার ক্ষেত্রে এখন থেকে উপজেলা পরিষদের রেজুলেশন অর্ন্তভূক্ত ছাড়া আরো কোন সরকারি গাছ যেন কেউ কাটতে না পারে সেজন্য সবাইকে সোচ্চার থাকতে হবে।

সভায় উপজেলা নির্বাহী অফিসার শিউলী হরীর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান জিএস তছলিম হোসেন, থানার ওসি আব্দুর রকিব, উপজেলা বন বিভাগের কর্মকর্তা মোঃ কাউছার, ইউপি চেয়ারম্যান হারুনুর রশিদ, আবুল কালাম ভ্ইুয়া, মোঃ ওমর ফারুক, সাংবাদিক নেতা মোঃ কামরুজ্জামান ও এমকে মানিক পাঠান প্রমুখ।

উক্ত সভায় উপজেলা বিভিন্ন সরকারি বিভাগের কর্মকর্তা ও জন প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক:শিমুল হাছান, ২৪ আগস্ট ২০২০