Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে ইসমাইল পাটওয়ারীর মোটর শোভাযাত্রা
ছাত্রলীগের, ছাত্রলীগের, ছাত্রলীগের, ছাত্রলীগের, ছাত্রলীগের

ফরিদগঞ্জে ইসমাইল পাটওয়ারীর মোটর শোভাযাত্রা

আসন্ন চাঁদপুরের ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচন উপলক্ষে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো: ইসমাইল হোসেন পাটওয়ারীর মোটরসাইকেল শোভাযাত্রা ও কর্মী সমাবেশর মধ্যদিয়ে মেয়র প্রার্থী ঘোষণা দিয়েছেন।

২৩ নভেম্বর সোমবার সকালে পৌরসভার বাসস্ট্যান্ড এলাকা থেকে তিন শতাধিক মোটরসাইকেলর শোভাযাত্রা নিয়ে পৌর এলাকার ৯টি ওয়াডের্র গুরুত্বপূর্ন সড়ক প্রর্দক্ষিন শেষে পৌরসভার ৮নং ওয়ার্ডস্থ, ফরিদগঞ্জ ব্রিজ সংলগ্ন অমি শিশু পার্কে আয়োজিত কর্মী সমাবেশে বক্তব্যের মাধ্য দিয়ে আয়োজনের সমাপ্তি হয়, পরে প্রায় ২ হাজার নেতাকর্মীদের জন্য মধ্যাহ্ন ভোজের আয়োজন করেন।

এ সময় মেয়র প্রার্থী ইসমাইল হোসেন পাটওয়ারী বলেন, ফরিদগঞ্জে মাটি ও মানুষের নেতা সাংবাদিক শফিকুর রহমান এমপির নির্দেশনায় ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহাম্মদের নেতৃত্বতে আমি আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হয়েছি। আমি দলের দূরদিনে উপজেলা ছাত্রলীগের নির্বাচিত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছি। আমি বিশ্বাস করি জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতিক দিয়ে মূল্যায়ন করবেন এবং আপনাদের খেদমত করার সুযোগ দিবেন।

তিনি আরো বলেন, আমার পরিবার এই পৌরসভার জন্য অনেক কিছু করেছে। আমি আজ মাঠে নেমে শুধু একটি কথাই বলবো, বাংলাদেশ আওয়ামী লীগ থেকে যদি মেয়র পদে আমি মনোনয়ন দেওয়া হয় এবং মেয়র নির্বাচিত হই, তবে আপনারা অন্তত আগামী ৫ বছর আমার ও আমার পরিবারের সদস্যদের কাছ থেকে ভাল ব্যবহার পাবেন। উন্নয়ন কর্মকান্ডের কথা বলা প্রয়োজন নেই। কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রতিটি এলাকাকে সমভাবে উন্নয়নের জন্য বরাদ্দ প্রদান করছেন।

উলেখ্য,ইসমাইল হোসেন পাটওয়ারী উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক ১ নং সদস্য, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, ১৩ নং ইউনিয়নের ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন।

প্রতিবেদক:শিমুল হাছান,২৩ নভেম্বর ২০২০