Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে ইয়াবাসহ ৩ মাদক কারবারি আটক
ইয়াবাসহ

ফরিদগঞ্জে ইয়াবাসহ ৩ মাদক কারবারি আটক

ফরিদগঞ্জে ৮’শ ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

২২ আগস্ট মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুল মান্নানের নির্দেশ এস.আই একরামুল হক সঙ্গীয় ফোর্সসহ উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়ন দক্ষিণ বদরপুর এলাকার তালুকদার বাড়িতে অভিযান পরিচালনা করে তিন মাদক ব্যবসায়ীকে ৮শ পিচ ইয়াবাসহ আটক করে।

আটককৃতরা হলেন, তালুকদার বাড়ির মোঃ আলী তালুকদার ছেলে মাদক ব্যবসায়ী মোঃ ইয়াছিন তালুকদার (৩৫), একই বাড়ির রেদোয়ান তালুকদারের ছেলে মোঃ আল আমিন (২৪), বালিথুবা পশ্চিম ইউনিয়নের সকদিরামপুর এলাকার শাহজাহান মিয়ার ছেলে মোঃ জুয়েল হোসেন (২১)কে ৮ পিচ ইয়াবাসহ আটক করে।

পুলিশ জানায়, আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, দীর্ঘ দিন যাবৎ বিভিন্ন এলাকা হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে চাঁদপুর জেলার বিভিন্ন স্থানে বিক্রি করে আসছে।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুল মান্নান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীকে আটক করে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা আদালতে প্রেরণ করা হয়েছে।

তিনি আরো বলেন, এ উপজেলাকে মাদক মুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজ কে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে আমরা দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।

প্রতিবেদক: শিমুল হাছান,২৩ আগস্ট ২০২৩