ফরিদগঞ্জে ২৪ ঘন্টায় ১৭ আসামি আটক

চাঁদপুরের ফরিদগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযান পরিচালনা করে মাদকসহ বিভিন্ন মামলা ও ১৭ আসামি আটক করা হয়েছে।

১২ অক্টোবর বুধবার রাতে  থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেনের নিদের্শে ওসি (তদন্ত) প্রদীপ মন্ডলের তত্ত্বাবধানে উপজেলার বিভিন্ন ইউনিয়নে অভিযান পরিচালনা করে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী এবং বিভিন্ন মামলার ১৫ আসামীসহ মোট ১৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

এসময় এস.আই আব্দুল কুদ্দুস উপজেলার ১০নং গোবিন্দপুর দক্ষিন ইউনিয়নে পশ্চিম লাড়ুয়া এলাকার পুরান রামপুর বাজারে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী সবুজ বেপারী (৩৯) ও মোঃ সুরুজ হোসেন(২৮)কে ৩৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করেন।

একই সময় এস.আই মোঃ নুরুল ইসলাম, এসআই মোঃ জাহাঙ্গীর আলম, এসআই একরামুল হক, এএসআই মোঃ নাঈম হোসেন সঙ্গীয় ফোর্সসহ উপজেলার পাইকপাড়া উত্তর ইউনিয়নের পশ্চিম জয়শ্রী এলাকায় অভিযান পরিচানা করে জি-আর মামলার মাহমুদা বেগম, রাসেল হোসেন (২৬), বিলকিছ বেগম, জয়নব বানুকে আটক করেন।

একই দিনে এসআই আবদুল মান্নান, এএসআই আমজাদ হোসেন সঙ্গীয় ফোর্সসহ উপজেলার গুপ্টি পূর্ব ইউনিয়নের আষ্টা এবং সুবিদপুর পশ্চিম ইউনিয়নের ভূলাচৌ এলাকায় অভিযান পরিচালনা করিয়া জি-আর মামলার পরোয়ানাভুক্ত আসামী মোঃ রুবেল হোসেন (২৫), মোঃ ওয়াসিম প্রকাশ রাসেল (২৪), মোঃ জসিম উদ্দিন পাটওয়ারীকে গ্রেফতার করেন।

একই সময় এসআই ওবায়েদ উল্যাহ নয়ন সঙ্গীয় ফোর্সসহ উপজেলার গোবিন্দপুর দক্ষিন ইউনিয়নের পশ্চিম হাসা এলাকায় অভিযান পরিচালনা করে জি-আর মামলার পরোয়ানাভুক্ত আসামী মোঃ হানিফ গাজী এবং গোবিন্দপুর উত্তর ইউনিয়নের মধ্য চাঁদপুর এলাকায় অভিযান পরিচালনা করে পুলিশের বিশেষ আইন ৩৪ দারায় আবুল কালাম(৫০)কে গ্রেফতার করেন।

একই দিনে এসআই আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্সসহ উপজেলার চরদুখিয়াএলাকায় অভিযান পরিচালনা করে জি-আর মালামার পরোয়ানাভুক্ত আসামী মোঃ বিল্লাল হোসেন তপাদার (৩০)কে গ্রেফতার করেন।

একই দিনে এসআই মোঃ জামাল হোসেন সঙ্গীয় ফোর্সসহ উপজেলার চরদুঃখীয়া পশ্চিম ইউনিয়নের বিশকাটালী এবং বালিথুবা পশ্চিম ইউনিয়নের মদনের গাঁও এলাকায় অভিযান পরিচালনা করে সি-আর মামলার পরোয়ানাভুক্ত আসামী আহাম্মদ উল্যাহকে বিশকাটালী থেকে এবং জি-আর মামলার পরোয়ানাভুক্ত আসামী মোঃ মজিবুর রহমান খোকনকে মদনের গাঁও থেকে গ্রেফতার করেন।

একই দিনে এএসআই মোঃ শফিক মিয়া সঙ্গীয় ফোর্সসহ উপডজেলার গোবিন্দপুর দক্ষিন ইউনিয়নের পুরান রামপুর বাজার এলাকায় অভিযান পরিচালনা করে জি-আর মামলার পরোয়ানাভুক্ত আসামী সবুজ বেপারীকে গ্রেফতার করে।
একই সময় এসআই আবদুল কুদ্দুস সঙ্গীয় ফোর্সসহ উপজেলার রূপসা দক্ষিন ইউনিয়নের কাউনিয়া এলাকায় অভিযান পরিচালনা করে জি-আর মামলার পরোয়ানাভুক্ত আসামী মোশারফ হোসেন পিনুকে গ্রেফতার করেন।

একই সময় এসআই সেলিম মিয়া সঙ্গীয় ফোর্সসহ উপজেলার চরদুঃখীয় পূর্ব ইউনিয়নের আলোনিয়া এলাকায় অভিযান পরিচালনা করে জি-আর মামলার পরোয়ানাভুক্ত মোঃ নুরুন্নবী কালুকে গ্রেফতার করেন।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে মাদক আইনে মামলা দায়ের করে আদালতের প্রেরণ করা হয়েছে এবং বিভিন্ন মামলার ১৫ আসামীকে আটক করে আদালতে প্রেরন করা হয়েছে।

প্রতিবেদক: শিমুল হাছান, ১২ অক্টোবর ২০২২

Share