Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে আদালতের স্থিতাবস্থা সত্ত্বেও জমি দখলের অভিযোগ
চাঁদপুর ফরিদগঞ্জে আদালতের, চাঁদপুর ফরিদগঞ্জে আদালতের, চাঁদপুর ফরিদগঞ্জে আদালতের, চাঁদপুর ফরিদগঞ্জে আদালতের, চাঁদপুর ফরিদগঞ্জে আদালতের

ফরিদগঞ্জে আদালতের স্থিতাবস্থা সত্ত্বেও জমি দখলের অভিযোগ

চাঁদপুর ফরিদগঞ্জে আদালতের স্থিতাবস্থার আদেশ অমান্য করে জমি দখলের চেষ্টার অভিযোগ রয়েছে।

সরেজমিনে গিয়ে দেখা যায়,উপজেলার ৭নং পাইকপাড়া উত্তর ইউনিয়নের বিষ্ণুরবন্দ হাজী বাড়ির আব্দুল কাদেরের ক্রয়কৃত সম্পত্তি তার পরিবারের কতেক সদস্যদের সাময়িক অনুপস্থিতির সুযোগে প্রতিপক্ষ একই বাড়ির ফয়েজ উল্লার স্ত্রী শিউলী বেগম (৩২), আবুল বাসারের ছেলে ফয়েজ উল্যা (৪৫), মৃত- আব্দুল লতিফের ছেলে আবুল হাসেম (৬০)।

আদালতের স্থিতাবস্থাকৃত নালিশী সম্পত্তিতে প্রবেশ করে বাউন্ডারি টিনের বেড়াসহ টিনের গেইট ভেঙ্গে নালিশী সম্পত্তিতে ঢুকে আব্দুল কাদেরের বসত ঘরের বেড়া ভেঙ্গে পেলে ও ১ টি কাঁঠাল গাছ কেটে পেলে এবং উক্ত স্থানে প্রতিপক্ষ ১ টি ঘর উঠানোর চেষ্টা করে।

প্রতিপক্ষরা ঘটনাস্থল থেকে বহুদুরে আব্দুল কাদেরের অজ্ঞাতে ১ টি রেডিমেড ঘর তৈরি করে প্রার্থী পক্ষের মালিকীয় দখলকৃত নালিশী ভূমিতে ঘর তোলার চেষ্টা করে।

এমতাবস্থায়, আব্দুল কাদেরের পরিবারের দাবি উপরোক্ত বিবেচনা করে করত প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

এ বিষয়ে শিউলি বেগম বলেন, আমি আব্দুল কাদেরের পূর্বেই এই জমি ক্রয় করার জন্য আবুল হাসেমের কাছ থেকে বায়না করি। কিন্তু আমার পারিবারিক কাজে আমরা ঢাকায় গেলে এই পাকে আবুল হাসেম আব্দুল কাদিরের কাছে এই জমিটি বিক্রি করে দেয়। আমি প্রশাসনের সহযোগিতা কামনা করছি।

প্রতিবেদক:শিমুল হাছান,২৮ নভেম্বর ২০২০