Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে আওয়ামী লীগ নেতা মোস্তফার উদ্যোগে কম্বল বিতরণ
আওয়ামী লীগ

ফরিদগঞ্জে আওয়ামী লীগ নেতা মোস্তফার উদ্যোগে কম্বল বিতরণ

চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) নির্বাচনী আসনের সংসদ সদস্যের নির্দেশে এবং আওয়ামী লীগ নেতা খাজে আহমেদ মজুমদারের স্নেহধন্য সুবিদপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোস্তফা কামাল ঢালীর উদ্যোগে ও অর্থায়নে পিছিয়ে পড়া প্রান্তিক মানুষের মাঝে কম্বল বিতরন করা হয়েছে।

১৮ নভেম্বর শুক্রবার সকালে শোল্লা স্কুল এন্ড কলেজ মাঠে ৫ শতাধিক মানুষের মাঝে উক্ত কম্বল বিতরণ করা হয়।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সংসদ সদস্যের প্রতিনিধি মো. পারভেজ আহমেদ, আ’লীগ নেতা ও ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সভাপতি মোস্তফা কামাল ঢালী, ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন মিলন।

এ সময় উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ মাষ্টার, আব্দুল হান্নান মিজি, জাকির হোসেন, সাধারণ সম্পাদক আবুল কালাম, কলমতর খান প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, সমাজের প্রতিটি মানুষের উচিত মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করা। একজন শীতার্ত মানুষের গায়ে একটি কম্বল দিতে পারা অনেক আনন্দের বিষয়। আমাদের প্রত্যেককে স্ব স্ব অবস্থান থেকে জনসেবায় নিজেকে আত্মনিবেদন করতে হবে।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সংসদ সদস্য সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান ও আওয়ামী লীগ নেতা খাজে আহমেদ মজুমদারের সুস্বাস্থ্য কামনায় দোয়া প্রার্থনা করে।

প্রতিবেদক: শিমুল হাছান, ১৮ নভেম্বর ২০২২