Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে আওয়ামী লীগের ৩ কর্মী গ্রেফতার
আওয়ামী লীগের

ফরিদগঞ্জে আওয়ামী লীগের ৩ কর্মী গ্রেফতার

চাঁদপুরের ফরিদগঞ্জে নয়ারহাট বাজারে হামলার ঘটনায় আওয়ামী লীগের ৩ কর্মীকে আটক করেছে থানা পুলিশ। হামলার ঘটনায় ২ অক্টোবর থানায় মামলা হয়।

জানা যায়, সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করাকে কেন্দ্র করে নায়ারহাট বাজারে আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে সংঘর্ষ ঘটনা ঘটে। এসময় বিএনপির ৩ ও আওয়ামীলীগের ১ জন সহ মোট ৪ জন আহত হয়। এই হামলার ঘটনায় স্থানীয় বিএনপি নেতা জামাল গাজী বাদী হয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার প্রদান আসামি করে এজহার নামিয় ৬০ জনক ও আরো অনেককে অজ্ঞাত আসামি করেন। এই মামলা গত ২ অক্টোবর রাতে নাছির হাজী ওরপে কাঠ নাছিরকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়। এরপর একই মামলায় ৩ অক্টোবর থানা পুলিশের অভিযানে আওয়ামী লীগের ৩ কর্মীকে গ্রেফতার করে।

তারা হলেন, পৌরসভা এলাকার কাছিয়ারার সহিদ উল্যাহর ছেলে মোঃ বিল্লাল হোসেন (৪৫), গাজীপুর এলাকার মৃত আওলাদ হোসেনের ছেলে নুরুল ইসলাম বুতু (৫৭) ও পশ্চিম হাসা এলাকার পফুর কবিরাজের ছেলে মোঃ মিজান কবিরাজ (৪৫)।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ হানিফ সরকার বলেন, নিয়মিত মামলায় আটককৃতদের গ্রেফতার করা হয়েছে। শুক্রবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

প্রতিবেদক: শিমুল হাছান, ৪ অক্টোবর ২০২৪