Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে আইফার উপদেষ্টার স্মরণে শোক সভা
আইফার

ফরিদগঞ্জে আইফার উপদেষ্টার স্মরণে শোক সভা

ফরিদগঞ্জ উপজেলা সদরে সমাজসেবামূলক প্রতিষ্ঠান আম্বিয়া ইউনুছ ফাউন্ডেশন (আইফা)’র উপদেষ্টা সদ্য প্রয়াত রেজ্জাকুল হায়দার খোকন’র স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২০ আগস্ট) বিকেলে আম্বিয়া ইউনুছ ফাউন্ডেশন’র নিজস্ব কার্যালয়ে শোকসভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও আম্বিয়া ইউনুছ ফাউন্ডেশন’র প্রতিষ্ঠাতা মো.মোতাহার হোসেন পাটওয়ারী (সিআইপি)।

ফরিদগঞ্জ প্রেসক্লাব’র সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ফরহাদ ও বিএনপি নেতা মজিবুর রহমান ফরহাদের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মামুনুর রশিদ পাঠান, বিএনপি নেতা এসএম মিজানুর রহমান, ফরিদ আহমেদ রিপন, মজিবুর রহমান দুলাল, হারুনুর রশিদ, সিরাজুল ইসলাম পাবক, সাবেক ইউপি চেয়ারম্যান বিল্লাল হোসেন ভূঁইয়া, বিএনপি নেতা মশিউর রহমান মনা মাস্টার,পৌর সদর ওয়ার্ড কাউন্সিলর জাকির হোসেন গাজী, উপজেলা যুবদলের সাবেক সদস্য সচিব আব্দুল মতিনসহ উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে দেশবাসীর সার্বিক মঙ্গল ও রেজ্জাকুল হায়দার খোকনসহ প্রয়াত সকল মুসলিম উম্মাহ আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়ামুনাজাত পরিচালনা করেন ফরিদগঞ্জ বাজারের তুলাতলী জামে মসজিদের খতিব মুফ্তি আনোয়ার হোসেন আমিনী।

উল্লেখ্য, আম্বিয়া ইউনুছ ফাউন্ডেশন’র উপদেষ্টা রেজ্জাকুল হায়দার খোকন (৬৬) বছর বয়সে বৃহস্পতিবার (৮ আগস্ট) রাত সাড়ে নয়টায় ঢাকার শেখ রাসেল গ্যাসস্ট্রোলিভার হাসপাতালে চিকিৎসাধীন থাকাবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যু কালে তিনি ২ মেয়ে ১ ছেলে সহ অসংখ্য গুনগাহী রেখে যান। রেজ্জাকুল হায়দার খোকন আমৃত্যু একজন নির্ভিক সমাজকর্মী হিসেবে নিজেকে বিলিয়ে দিয়েছেন। ফলে তার মৃতুতে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনে শোকের ছায়া নেমে এসেছে।

প্রতিবেদক: শিমুল হাছান, ২০ আগস্ট ২০২৪