Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে অষ্টম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা
অষ্টম
প্রতীকী ছবি

ফরিদগঞ্জে অষ্টম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা

চাঁদপুরের ফরিদগঞ্জে অষ্টম শ্রেণির ছাত্রী আত্মহত্যা। আত্মহত্যার খবর পেয়ে ফরিদগঞ্জ থানার এস.আই আব্দুল কুদ্দুস মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

১৮ মার্চ শুক্রবার রাত আনুমানিক ৯ টার সময় উপজেলার চরদুঃখীয়া পশ্চিম ইউনিয়নের পুটিয়া এলাকার তালুকদার বাড়ির প্রবাসী সোহেল তালুকদারের মেয়ে পান্না আক্তার (১৩) গলায় দড়ি পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

আত্মহত্যা কারি পান্না আক্তার চরদুঃখীয়া পশ্চিম ইউনিয়নের পুটিয়া এলাকার মাজিদিয়া উচ্চ বিদ্যালয় অষ্টম শ্রেণীতে পড়ত।

কি কারণে পান্না আত্মহত্যা করেছে জানতে চাইলে পরিবার লোকজন জানান, স্কুলের বেতন ও পরীক্ষার ফ্রি বাবত ১৬৩০ টাকা না দিতে পারায়, পান্না তার মা-বাবার সাথে অভিমান করে আত্মহত্যা করেছে।

পান্নার মা হাছিনা বেগম বলেন, পান্নার বাবা আরব আমিরাতের দুবাইতে থাকে। গত তিন মাস ধরে পান্নার বাবা দুবাইতে কোন কাজ না থাকায় বাড়িতে কোনো টাকা পাঠাতে পারেনি। তাই মেয়ের স্কুলের টাকাও দিতে পারি নাই। স্কুল থেকে টাকার জন্য শিক্ষকরা মেয়েকে প্রায় সময় নানান কথা বলতো, লজ্জায় অপমানে পান্না আত্মহত্যা করেছে বলে তিনি দাবি করেন।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, রাত ১২টার সময়  স্থানীয়রা ফোন করে জানান একটি মেয়ে আত্মহত্যা করেছে, ঘটনাটি শুনেই মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে হয়েছে এবং পোস্টমর্টেম জন্য চাঁদপুর প্রেরণ করা হয়েছে। তিনি আরো জানান আত্মহত্যার ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

প্রতিবেদক: শিমুল হাছান, ১৯ মার্চ ২০২২