Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে অবরোধের প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল
অবরোধের

ফরিদগঞ্জে অবরোধের প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

বিএনপির ডাকা তিনদিনের অবরোধের বিরুদ্ধে প্রথম দিনে চাঁদপুরের ফরিদগঞ্জে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অবস্থান কর্মসূচি শেষে বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল বের করে।

৩১ অক্টোবর মঙ্গলবার সকালে ফরিদগঞ্জ বাসস্ট্যান্ডে অবস্থান কর্মসূচি, বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল বের করা হয়। মিছিলটি উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিন করে। মিছিল শেষে এক পথ সভায় অবরোধের বিরুদ্ধে বক্তব্য রাখেন আওয়ামী লীগ ও সহযোগি অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার, যুগ্ম সাধারন সম্পাদক ওয়াহিদুর রহমান রানা, আরিফুর রহমান আজাদ, সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক ফারুকী, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মশিউর রহমান মিটু, ধর্ম বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাওলানা শহীদ উল্লা, পৌর আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি মজিবুর রহমান পাটওয়ারী, সাধারন সম্পাদক ও সাবেক পৌর মেয়র মাহফুজুল হক, সহ-সভাপতি আব্বাছ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ফরিদ আহাম্মেদ রাসেল, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক মহিউদ্দিন ভূঁইয়া ইরান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান কাউছার উল আলম কামরুলসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রতিবেদক: শিমুল হাছান, ৩১ অক্টোবর ২০২৩