Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে অটোরিকশা সাথে সংঘর্ষে ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু
অটোরিকশা

ফরিদগঞ্জে অটোরিকশা সাথে সংঘর্ষে ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু

চাঁদপুরের ফরিদগঞ্জে সিএনজি চালিত অটোরিকশার সাথে সংঘর্ষে আবদুর রহমান (২৮) ও মো. সোহাগ (২২) নামে দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৭ অক্টোবর) রাতে সাড়ে ৮টার দিকে উপজেলার সুবিদপুর পূর্ব ইউনিয়নের কামতা বাজার চৌধুরী বাড়ীর সামনের সড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত আবদুর রহমান কামতা এলাকার পনিশাইর গ্রামের মো. আবু তাহের মিয়ার ছেলে এবং সোহাগ একই গ্রামের মো. ইমাম হোসেনের ছেলে। আবদুর রহমান পেশায় একজন পল্টি ব্যবসায়ী। আর সোহাগ পেশায় কাঠমিস্ত্রি।

আবদুর রহমানের সহপাঠী রাজিব ও এলাকার বাসিন্দা মিজানুর রহমান জানান, আবদুর রহমান ব্যবসায়ীক কাজে সন্ধ্যার পর প্রতিবেশী সোহাগকে সঙ্গে করে মোটরসাইকেল নিয়ে বের হয়। ঘটনাস্থলে আসলে অটোরিকশার সাথে সংঘর্ষ হয়। অটোরিকশাটি চলে গেলেও তারা দু’জন গুরুতর আহত অবস্থায় সড়কে পড়ে থাকে। পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে। তবে দুর্ঘটনায় বাইকটি ধুমরে মুচরে যায়।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সৈয়দ আহমদ কাজাল জানান, বাইক দুর্ঘটনার শিকার দুই যুবক হাসপাতালে আনার পূর্বেই মৃত্যু হয়েছে।

এ দিকে দুর্ঘটনার সংবাদ পেয়ে হাসপাতালে এসে দুই বাইক আরোহীর সুরাতহাল রিপোর্ট তৈরী করেছেন চাঁদপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আলিম।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ মুহসীন আলম জানান, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। আইনী পক্রিয়া শেষে পরিবারের কাছে দুজনের মরদেহ হস্তান্তর করা হবে।

প্রতিবেদক: কবির হোসেন মিজি, ২৭ অক্টোবর ২০২৩