Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জের শপথ মঞ্চে আসেননি ৩ চেয়ারম্যান
Faridganj-ফরিদগঞ্জ

ফরিদগঞ্জের শপথ মঞ্চে আসেননি ৩ চেয়ারম্যান

ফরিদগঞ্জে ১৩ ইউনিয়নের নব-নির্বাচিত ১৫৬ জন ইউপি সদস্যদের শপথ গ্রহণ ১৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হয়েছে। এতে ৩ টি ইউনিয়নে নির্বাচিত নৌকা প্রতীকের বিজয়ী নব-নির্বাচিত চেয়ারম্যান শপথ মঞ্চে উপস্থিত হয়নি।

এই ৩ চেয়ারম্যান হলেন, ১৬ নং রুপসা দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান মোঃ শরীফ হোসেন খাঁন, ১১ নং চরঃদুখিয়া পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান মাহমুদুল হাছান মিরাজ এবং ১০ নং গোবিন্দপুর দক্ষিন ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দীন ভুঁইয়া।

জানা যায়, ১’শ ৫৬ জন সংরক্ষিত নারী ও সাধারণ সদস্যদের শপথ গ্রহন চলাকালে মঞ্চে সকল চেয়ারম্যানের বসার আসন রাখা হলেও ওই ৩ চেয়ারম্যানকে দেখা যায়নি। তবে এই ৩ চেয়ারম্যানকে শপথ গ্রহণ অনুষ্ঠান চলাকালে অডিটোরিয়ামের পাশে ঘুরাঘুরি করতে দেখা যায়। তবে কি কারনে তারা শপথ চলাকালে মঞ্চে আসন গ্রহন করেনি তার সুনির্দিষ্ট কোন কারণ জানা যায়নি।

এ নিয়ে নানাজনে বিভিন্ন মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করছেন। তবে একটি সূত্র জানিয়েছেন, নৌকা প্রতীকে নির্বাচিত ৩ ইউপি চেয়ারম্যানের জন্য শপথ মঞ্চের সামনের সারিতে জায়গা না রেখে বিরোধী বিদ্রোহী চেয়ারম্যানদের বসে থাকতে দেখে অভিমান করে ওই ৩ চেয়ারম্যান শপথ মঞ্চে আসেনি বলে জানা গেছে।

প্রতিবেদকঃ শিমুল হাছান, ১৭ ফেব্রুয়ারি ২০২২