ফরিদগঞ্জের বিরামপুরে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত

ফরিদগঞ্জের বিরামপুর মডেল স্কুলের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী, ১২ নং চরদুঃখিয়া ইউনিয়নের বিশকাটালী গ্রামের শিকদার বাড়ির প্রবাসী মমিনুল ইসলামের প্রথম ছেলে নাজিম উদ্দিন (মোশারফ) হোসাইন নামে এক শিশু শিক্ষার্থী মঙ্গলবার (৮ মার্চ) দুপুর ১টা ১৫ মিনিটে নিহত হওয়ার খবর পাওয়া গেছে। (ইন্নালিল্লাহি….রাজিউন)।

প্রত্যক্ষদর্শী, নিহতের অভিভাবক ও সহপাঠীরা জানায়, স্কুল ছুটি শেষে হাওলাদার বাজার টু মিতালী বাজার সড়কে তারা কয়েক বন্ধু মিলে সাইকেল চালিয়ে আনন্দ উপভোগ করছিলো। খেলা অবস্থায়ই দুপুর ১টা ১৫ মিনিটের দিকে বিপরীত দিকথেকে আসা একটি ট্রলির সামনে হঠাৎ করে ভারসাম্য হারিয়ে মাটিতে লুটিয়ে পড়ে মোশারফ। ট্রলি চালক গাড়ি ব্রেক করতে না করতেই ট্রলির একাংশের আঘাতে মোশারফের মাথার একাংশ ফেটে যায় এতে তার শরীর থেকে প্রচন্ড রক্তক্ষরণ হয়ে ঘটনাস্থলেই সে নিহত হয়।

মঙ্গলবার সন্ধ্যা ৭টায় চরদুঃখিয়া ইউনিয়নের চরদুঃখিয়া গ্রামের নইমুদ্দিন বাড়িতে জানাযা শেষে তার নানার পারিবারিক কবরস্থানে নিহত নাজিম উদ্দিন (মোশারফ) হোসাইন কে দাফন করা হয়।

নাজিম উদ্দিন (মোশারফ) হোসাইন এর মৃত্যুতে তার পরিবার এলাকা এবং সহপাঠীদের মাঝে এক শোকাবহ পরিবেশ বিরাজ করতে দেখা যায়।

রায়পুর উপজেলার ৯নং চরআবাবিল ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর হোসেন ঘটনা শুনার সাথে সাথেই ঘটনাস্থলে উপস্থিত হন। এবং মেধাবী এ শিশুর মৃত্যুতে শোক শন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। লাশ পরিবারের কাছে হস্তান্তরে পুলিশ প্রশাসনের সাথে সার্বিক সহযোগীতা করেন। প্রত্যেকেই যেনো সন্তানদের সচেতন ভাবে লালন পালন করেন এব্যাপারে উপস্থিত সবাইকে অনুরোধ করেন এবং চালকদের কেও আরও সচেতন হওয়ার দৃষ্টি আকর্ষণ করেন।

রায়পুর থানার সেকেন্ড অফিসার হারুনুর রশিদ ঘটনাস্থলে উপস্থিত থেকে নিহত নাজিম উদ্দিন (মোশারফ) এর সুরুত হাল রিপোর্ট করে পারিবারিক ভাবে দাফনের ব্যবস্থা করার পরামর্শ দিয়ে যান।

বিরামপুর মডেল স্কুলের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা ঘটনাস্থলে উপস্থিত হয়ে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। তাৎক্ষণিক শিক্ষক এবং অভিভাবকদের সাথে পরামর্শ করে আজ ৯ মার্চ সকালে নিহতের রুহের মাগফেরাত কামনায় স্কুলে দোয়ার আয়োজন করার ঘোষণা দেন। উক্ত দোয়া অনুষ্ঠানে নিহতের আত্মীয় স্বজন, স্কুলের শিক্ষার্থী অভিভাবক এবং এলাকাবাস কে উপস্থিত থাকার অনুরোধ জানান।

নিহতের মামা বিল্লাল জানান, আমার ভাগিনা ছিলো খুবই মেধাবী এবং ন¤্র ভদ্র তার এই অকাল মৃত্যুতে আল্লার কাছে দোয়া করছি আল্লাহ যেন তাকে শহিদী মৃত্যু দান করেন। আপনারাও এই নিষ্পাপ শিশুর জন্য দোয়া করবেন।
: আপডেট ৯:৩৬ পিএম, ৮ মার্চ ২০১৬, মঙ্গলবার
ডিএইচ

Share