ফরিদগঞ্জের বালিথুবা পূর্বে জামায়াতের কর্মী সমাবেশ

আওয়ামী লীগ মধ্যেই ৮৭০০ রাজাকার রয়েছে। অথচ তাদের বিচার না করে জামায়াত ইসলামী নেতাদের মিথ্যা রাজাকার আখ্যায়িত করে জুলুম নির্যাতন ও ফাঁসি দিয়েছে। এই আওয়ামী লীগ ২০১৪ সালে অবৈধ নির্বাচন দিয়ে ১৫৪ আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচন দেখিয়ে ক্ষমতা নিয়েছে। ২০১৮ সালে এদেশের মানুষকে ঘুমে রেখে আবারও ক্ষমতায় বসেছিল। মানুষের অধিকার হরণের প্রতিবাদে আজ তারা গর্তে ঢুকেপড়েছে। তাদের জুলুম নির্যাতনের কেউ প্রতিবাদ করতেও পারেনি। তারা আমাদের মামলা-হামলা করে দমিয়ে রাখতে চেয়েছিল। কিন্তু সেই চেষ্টা তাদের ব্যার্থ হয়েছে। ফরিদগঞ্জের বালিথুবা পূর্ব ইউনিয়ন জামায়াতে ইসলামী আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে জামায়াতের কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য ও চাঁদপুর-৪ আসনের সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী বিল্লাল হোসেন মিয়াজী এসব কথা বলেছেন।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) বিকেলে ইউনিয়নের দেইচর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বালিথুবা পূর্ব ইউনিয়ন জামায়াতের সভাপতি হাফেজ আব্দুর রবের সভাপতিত্বে ও সেক্রেটারি তাহমিদুল ইসলামের পরিচালনায় সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ফরিদগঞ্জ উপজেলা জামায়াতের ভারপ্রাপ্ত আমীর আবুল হোসাইন, ভারপ্রাপ্ত সেক্রেটারি মো. কফিল উদ্দিন, সাবেক আমীর ইউনুছ হেলাল, ফরিদগঞ্জ পৌরসভা জামায়াতের সহকারী সেক্রেটারি মো. সাখাওয়াত হোসেন, ইসলামী ছাত্র শিবির চাঁদপুর জেলা সভাপতি মহররম আলী প্রমুখ।

এ সময় বক্তারা আরো বলেন, “দেশে উন্নয়নের অধিক দূর্নীতি হয়েছে। আমরা একটি দুর্নীতিমুক্ত, সুখী, সমৃদ্ধ, জনকল্যাণমূলক বাংলাদেশ গড়তে চাই। যারা আল্লাহকে প্রকৃত অর্থেই ভয় করে তাদের কাছেই দেশ এবং দেশের মানুষ নিরাপদ। দেশে সৎ, খোদাভীরু, দক্ষ নেতৃত্বের সংকট। সে সংকট পূরণে কাজ করছে জামায়াত। আল্লাহর আইন চাই, সৎ লোকের শাসন চাই। এই স্লোগান জনে জনে, ঘরে ঘরে পৌঁছে দিতে হবে।”

প্রতিবেদক: শিমুল হাছান, ১০ অক্টোবর ২০২৪

Share