Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জের নোয়াপাড়া নেছারিয়া দাখিল মাদ্রাসার ঈদ পুর্নমিলনী
নোয়াপাড়া

ফরিদগঞ্জের নোয়াপাড়া নেছারিয়া দাখিল মাদ্রাসার ঈদ পুর্নমিলনী

ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়া ইউনিয়নের ঐতিহ্যবাহী নোয়াপাড়া নেছারিয়া দাখিল মাদ্রাসার উদ্যোগে ঈদ পূর্নমিলনী অনুষ্ঠিত হয়েছে।

১৭জুলাই রবিবার সকালে মাদ্রাসা মাঠে উক্ত ঈদ পূর্নমিলনী অনুষ্ঠিত হয়।

মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি মামুন রশিদ কিশোরের সভাপতিত্বে ও মাদ্রাসার সহ-সুপার মাওলানা দেলোয়ার হোসেনের সঞ্চালনায়, প্রধান অতিথির বক্তব্য রাখেন, মাদ্রাসার দাতা সদস্য, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মাসুদ মিজি মামুন।

এ সময় বক্তব্য রাখেন, মাদ্রাসার শিক্ষক মাওলানা আবুল খায়ের, প্রাক্তন ছাত্র মাওলানা বশির উল্ল্যাহ, সাবেক ছাত্রনেতা মো. খলিলুর রহমান বেপারী, কামাল হোসেন পাটওয়ারী।

প্রধান অতিথির বক্তব্যে মাসুদ মিজি মামুন বলেন, তোমরা ছাত্র-ছাত্রীরা আগামী দিনের ভবিষ্যৎ, একটা সময় তোমরা আমাদের দেশ এবং সমাজকে পরিচালনা করবেন। তাই তোমাদের বলব সকল ধরনের অপরাধ মূলক কাজ থেকে বিরত থেকে, সু-শিক্ষায় শিক্ষিত হয়ে এই সমাজকে আলোকিত করবে এবং দেশ ও জাতি গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

তিনি আরো বলেন, আমি অত্র মাদ্রাসার একজন দাতা সদস্য হিসেবে সব সময় তোমাদের পাশে থাকব এবং গরীব ও মেধাবী শিক্ষার্থীদের জন্য আমার পক্ষ থেকে সর্বোচ্চ সহযোগিতা থাকবে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আ’লীগ নেতা রফিকুল ইসলাম পাটওয়ারী, আমিন পাটওয়ারী, আমির শেখ, হানিফ মিজিসহ মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবকসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

প্রতিবেদক: শিমুল হাছান, ১৭ জুলাই ২০২২