Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জের নিসচার বিলবোর্ড স্থাপন
নিসচার

ফরিদগঞ্জের নিসচার বিলবোর্ড স্থাপন

ফরিদগঞ্জে নিরাপদ সড়ক চাই শাখার (নিসচার) উদ্যোগে সচেতনতা মূলক প্রচারনার অংশ হিসেবে বিলবোর্ড স্থাপন।

৬ নভেম্বর শনিবার সকালে উপজেলার পাইকপাড়া উত্তর ও দক্ষিন ইউনিয়নের গুরুত্বপূর্ণ সড়কগুলোতে বিলবোর্ড স্থাপন করা হয়। এসময় নিরাপদ সড়ক চাই সংগঠন (নিসচার) সদস্য আমান উল্লাহ খাঁন ফারাবীসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষজন উপস্থিত ছিলেন।

এসময় সংগঠনের সদস্যরা বলেন, এ সংগঠনের একমাত্র লক্ষ্য ও উদ্দেশ্য হল সড়ক পথে সাধারণ মানুষের নিরাপদে চলাচল করাসহ যানবাহন চালক কারীরা সময়ের চাইতে জীবনের মূল্য অনেক বেশি একথাটা স্বরন করিয়ে দেওয়া। কারণ সময় একটু বেশি হলেও কাজ সম্পন্ন করা যাবে। কিন্তু জীবন চলে গেলে জীবন পিরে পাবেন। এই বিলবোর্ড গুলোর মাধ্যে সড়কে মটর সাইকে চালক, রিক্সা চালক, অটো চালক, সিএনজি চালক, কাবার ব্যান চালক, পিকআপ চালকসহ সকল ধরনের যান চলাচল কারীকে আহ্বান করি, “সড়কে গাড়ী ধরী চালান, নিরাপদে বাড়ি ফিরেন” কারণ আপনার জীবনের মূল্য আপনাকেই দিতে হবে। ক্রমান্নয়ে ফরিদগঞ্জ উপজেলার সকল গুরুত্বপূর্ণ সড়ক গুলোতে একই ভাবে এবিলবোর্ড স্থাপন করা হবে।

এসময় উপস্থিত ছিলেন, ৭নং পাইকপাড় উত্তর ইউনিয়নের স্বেচ্ছা সেবকলীগের সাধারণ সম্পাদ মোশারফ পাটওয়ারী, ব্যবসায়ী ও সমাজ সেবক তসলিম উদ্দিন, প্রত্যয় পাঠাগারের পরিচালক মাছুম পাটওয়ারী, যুব সমাজ কল্যাণ ফাউন্ডেশনের সদস্য হাবিবুর রহমান তারেক, ইউছুফ বেপারী, তানজীল প্রমূখ।

প্রতিবেদক: শিমুল হাছান, ৬ নভেম্বর ২০২১