Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / আনসার ভিডিপির সর্বোচ্চ প্রেসিডেন্ট পদক পেলেন ফরিদগঞ্জের জসিম খাঁন
jasim

আনসার ভিডিপির সর্বোচ্চ প্রেসিডেন্ট পদক পেলেন ফরিদগঞ্জের জসিম খাঁন

সাহসিকতা মূলক কাজের জন্যে ফরিদগঞ্জ উপজেলা সহকারী আনসার ভিডিপি কোম্পানী কমান্ডার নূর মোহাম্মদ জসিম খাঁনকে আনসার ভিডিপির সর্বোচ্চ প্রেসিডেন্ট পদক দেওয়া হয়েছে।

১২ ফেব্রুয়ারি সকালে সফিপুর আনসার ভিডিপি একাডেমীতে আনসার ভিডিপির ৩৯তম জাতীয় সমাবেশে আনুষ্ঠানিকভাবে তাকে এই পদক পড়িয়ে দেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এসময় উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল সহ নৌ, বিমান ও সেনাবাহিনী প্রধান সহ আনসার ভিডিপির মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরিফ কায়কোবাদ এনডিসি পিএসসি প্রমুখ।

এসময় মাননীয় প্রধান অতিথি পদক পড়িয়ে দেন ও হাতে চেক তুলে দেন। এছাড়া এই পদক প্রাপ্তির ফলে তিনি প্রতি মাসে বাড়তি সরকারি ভাতা পাবেন। এদিকে প্রেসিডেন্ট পদক পাওয়ার পর এক প্রতিক্রিয়া নূর মোহাম্মদ জসিম খাঁন বলেন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী দেশ ও জনগণের কল্যাণে কাজ করে।

আনসার বাহিনীর একজন ক্ষুদ্র সদস্য হিসেবে জনগণের জন্য কাজ করার চেষ্টা করছি। আমাকে আনসার ভিডিপির সর্বোচ্চ প্রেসিডেন্ট পদক প্রধান করায় মাননীয় রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী সহ আনসার ভিডিপির উধ্বর্তন সকল কর্মকর্তাদের কাছে কৃতজ্ঞতা জানাচ্ছি। উল্ল্যেখ, ২০১৮ সালে তিনি জাতীয় রোপ্য পদক লাভ করেন।

প্রতিবেদক:আতাউর রহমান সোহাগ
১৭ ফেব্রুয়ারি,২০১৯