Home / খেলাধুলা / ফরিদগঞ্জকে হারিয়ে ফাইনালে চাঁদপুর সদর
Football-chandpur-sador

ফরিদগঞ্জকে হারিয়ে ফাইনালে চাঁদপুর সদর

চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত ২৮তম জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল খেলায় জয়লাভ করেছে চাঁদপুর সদর উপজেলা ফুটবল দল। চাঁদপুর সদর দলটি ফরিদগঞ্জ উপজেলাকে টাইব্রেকারে ৪-৩ গোলে হারিয়েছে। আর হেরে গিয়ে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে ফরিদগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার ফুটবল দল।

বুধবার(১১ ডিসেম্বর) বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে হাড্ডাহাড্ডি লড়াই করে চাঁদপুর সদর উপজেলা বনাম ফরিদগঞ্জ উপজেলা দল। খেলা শুরু থেকে ফরিদগঞ্জ দল গোল করার জন্য মরিয়া উঠে। তাদের খালোয়াড়রা বার বার বক্সের এসে গোল করতে ব্যার্থ হয়। প্রথমার্ধের খেলা শেষ।

বিরতির পর দ্বিতীয়ার্ধের খেলা শুরু হওয়ার সাথে সাথে বরাবরই গোল করকে আক্রমন করে ফরিদগঞ্জ দল। বলা চলে মাঠে ভালো খেলেছে ফরিদগঞ্জ কিন্তু কোন গোল না হওয়ায় টাইব্রেকারে লড়াইয়ে নামে উভয় দল।

উত্তেজনামূলক টাইব্রেকারে ৪-৩ গোলে চাঁদপুর সদরের কাছে পরাজিত হয় ফরিদগঞ্জ উপজেলা দল। জয়ের সাথে সাথে ফাইনালে উঠার গৌরব অর্জন করে চাঁদপুর সদর উপজেলা দল।

সেমিফাইনাল খেলা মাঠে উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ উপজেলা চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, ফরিদগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলি হরি, চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা, চাঁদপুর ফুটবল উপকমিটির সম্পাদক শাহির হোসেন পাটওয়ারী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, ফরিদগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নোমান আখন্দ।

প্রতিবেদক:শরীফুল ইসলাম