Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / ফরক্কাবাদ ডিগ্রি কলেজের ফটক ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন
Farraka-,,

ফরক্কাবাদ ডিগ্রি কলেজের ফটক ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন

ফরক্কাবাদ ডিগ্রি কলেজ এর মূল ফটক হামলা ও ভাংচুরের সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে ফরাক্কাবাদ ডিগ্রি কলেজ।

বৃহস্পতিবার ২৪ ডিসেম্বর সকাল ১১টায় চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নে ফরক্কাবাদ ডিগ্রি কলেজ এর মূল ফটকে এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফেরদৌসি আক্তারের সভাপতিত্বে ও অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মাইন উদ্দিনেরর সঞ্চালনায় বক্তব্য রাখেন বালিয়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মো. তাজুল ইসলাম মিয়াজী, বালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রফিক উল্ল্যাহ, হিসাববিজ্ঞান বিভাগের রেজাউল ইসলাম, ফরক্কাবাদ উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল হান্নান মিয়াজী,সিনিয়র শিক্ষক কবির হোসেন ওসমানী, ইউনিয়ন কমিউনিটি পুলিশিং সভাপতি জাকির হোসেন বহর্দার, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক দিলীপ চন্দ্র দাস, ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান এ বি এম শাহ আলম টিপু, বাংলা বিভাগের সহকারি অধ্যাপক হাফিজুর রহমান।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় ফরাক্কাবাদ ডিগ্রি কলেজ এর শিক্ষক-শিক্ষিকাসহ স্থানীয় এলাকাবাসী উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, এখানে ব্যক্তির নামের উপর আঘাত করা হয়েছে। এই ব্যক্তিটি হলো সুজিত রায় নন্দী। তিনি এই এলাকার সন্তান। যারা আমাদের কলিজায় আঘাত করেছে তাদেরকে অতি শিঘ্রই গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য জেলা প্রশাসক ও পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষন করেন।

বক্তারা আরও বলেন, সুজিত রায় নন্দী ৪৮ লক্ষ টাকা নি‌জে অনুদান দি‌য়ে‌ছেন। ক‌রোনাকা‌লে তিনি নিজ প‌কেট থে‌কে অামা‌দের বেতন দি‌য়েছেন। সুজিত রায় নন্দীর নাম ফটক থেকে মু‌ছে দি‌লে কি হ‌বে ।

এ এলাকার জনগ‌ণের হৃদয় থে‌কে কিভা‌বে মুছ‌বেন। শিক্ষা ব্যবস্থা কে ধ্বংস করার জন্য একটি কুচক্রী মহল কাজ করছে। রাতের অন্ধকারে যারা ন্যাক্কারজনক ঘটনাটি ঘটিয়েছে,তাদেরকে দ্রত আইনের আওতায় আনতে হবে।

করেসপন্ডেন্ট , ২৪ ডিসেম্বর ২০২০