Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / ফরক্কাবাদে বন্ধুমহলের উদ্যোগে অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরণ
বন্ধুমহলের

ফরক্কাবাদে বন্ধুমহলের উদ্যোগে অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

“মানবতার হাত বাড়াই,অসহায় মানুষের পাশে দাঁড়াই” এই প্রতিপাদ্যকে সামনে রেখে চাঁদপুর সদর উপজেলার ফরক্কাবাদে প্রায় ১২০ জন অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ এবং এলাকার শারীরিক প্রতিবন্ধীদের আর্থিক সহযোগিতা প্রদান করেছে স্বেচ্ছাসেবী সংগঠন বন্ধুমহল (এসএসসি ২০০৪ ব্যাচ)।

বুধবার বিকেলে সদর উপজেলার ফরক্কাবাদে তাদের নিজস্ব কার্যালয়ে এসব ইফতার সামগ্রী সংগঠনের বিভিন্ন ওয়ার্ড প্রতিনিধিদের কাছে হস্তান্তর করে সংগঠনটি।

সংগঠনটির এলাকাভিত্তিক প্রতিনিধিগণ করোনাকালীন স্বাস্থ্যবিধি মেনে ইফতারসামগ্রীসমূহ অসহায় ও কর্মহীন লোকদের বাড়ি বাড়ি পৌঁছে দেন।

একই সাথে, সংগঠনটির পক্ষ হতে এলাকার শারীরিক প্রতিবন্ধীদের আর্থিক অনুদানও প্রদান করা হয়। উল্লেখ্য, করোনা মহামারীতে সংগঠনটি এলাকায় একাধিকবার কর্মহীন ও অসহায় লোকদের পাশে দাঁড়িয়েছিল।

ইফতার সামগ্রী বিতরণকালে সংগঠনটির নির্বাহী ইমরান হিমু এলাকার বিত্তবান ব্যক্তিদের সবাইকে এই করোনা মহামারীতে গরীব, অসহায় ও কর্মহীন লোকদের পাশে দাঁড়ানোর আহবান জানান।

এসময় তিনি বলেন,’করোনা ভাইরাসের এই মুহুর্তে যে যার সামর্থ্য অনুযায়ী অসহায় ও কর্মহীনদের সাহায্যে এগিয়ে আসুন। আমরা করোনা ছাড়াও বিভিন্ন সমাজ সেবামূলক কাজ করে যাচ্ছি, করোনা মহামারীতে সংগঠনের পক্ষ থেকে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। দেশে যতদিন এই মহামারি থাকে ততদিন আমরা আমাদের কার্যক্রম চালিয়ে যাবো। ইনশাআল্লাহ।’

এসময় সংগঠনের সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

ইফতার সামগ্রী বিতরণের সময় উক্ত সংগঠনের ফাউন্ডিং মেম্বার রাসেল ঢালী, আলমগীর হাওলাদার, জাহাঙ্গীর হোসেন নবীর, শরীফ পাটোয়ারী, রুহুল আমিন, ইব্রাহীম গাজী প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রতিবেদকঃশরীফুল ইসলাম,১৫ এপ্রিল ২০২১