ফজলুর রহমান ফাউন্ডেশনে উদ্যোগে অসহায় মানুষকে অর্থ প্রদান

শাহরাস্তিতে মহান বিজয় দিবস উপলক্ষে শহীদ ফজলুর রহমান ফাউন্ডেশনে উদ্যোগে অসুস্থ ও অসহায় মানুষকে চিকিৎসা বাবদ নগদ অর্থ প্রদান প্রদান করা হয়েছে।

১৬ ডিসেম্বর শুক্রবার বিকেলে শহীদ ফজলুর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে খেড়িহর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আলোচনা সভায় অসুস্থ ও অসহায় মানুষকে চিকিৎসা বাবদ নগদ অর্থ প্রদান করা হয়। শহীদ ফজলুর রহমান ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক অর্থ সম্পাদক মোঃ আনিসুর রহমান বিজয়ের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শহীদ ফজলুর রহমানের সুযোগ্য পুত্র আলহাজ্ব ডাঃ আব্দুল মবিন খাঁন। ছাত্রনেতা মোঃ ইব্রাহিম পাটোয়ারী সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন খেড়িহর সপ্রাবি’র প্রধান শিক্ষক মোঃ রুহুল কুদ্দুছ লিটন, কাজী শামছুল হক খোকন, খেড়িহর বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আব্দুল মান্নান মিয়াজী, সাবেক ছাত্রনেতা ও আওয়ামী লীগ নেতা মোঃ শামছুল হক মিয়াজী, মোঃ ইউসুফ পাটোয়ারী, সাবেক ইউপি সদস্য মোতাহার হোসেন লিটন, ওয়ার্ড আ’লীগ সভাপতি মোঃ তাজুল ইসলাম দুলাল, উপস্থিত ছিলেন আ’লিগ নেতা গোলাম সারোয়ার, হুমায়ুন কবির লিটন,ডাঃ জীবন চন্দ্র মজুমদার, গোলাম নবী বেপারী, সিরাজ গাজী, মিজানুর রহমান মিয়াজী, খোরশেদ বেপারী, ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম বেপারী, নজরুল নজরুল ইসলাম পাটোয়ারীসহ বিভিন্ন ওয়ার্ডের ছাত্রলীগের নেতৃবৃন্দ ও উপকারভোগী অসহায় মানুষ।

শহীদ ফজলুর রহমান ফাউন্ডেশন সূত্রে জানা যায় ফাউন্ডেশন প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন সময়ে গরীব অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন। অসহায় পরিবারের মেধাবী শিক্ষার্থীদেরকে শিক্ষাবৃত্তিসহ শিক্ষা উপকরণ বিতরণ এবং করোনা কালীন সময়ে স্বল্প আয়ের অসহায় পরিবারকে বিভিন্ন সুযোগ-সুবিধা দিয়ে আসছেন এবং মহান বিজয় দিবস উপলক্ষে ইউনিয়নের বিভিন্ন এলাকার অসুস্থ ও অসহায় মানুষ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে আছেন। অর্থের অভাবে চিকিৎসা নিতে ও ওষুধ পরীক্ষা নিতে হিমশিম খাচ্ছেন। এই কথা চিন্তা করে শহীদ ফজলুর রহমান ফাউন্ডেশন মহান বিজয় দিবস উপলক্ষে অসুস্থ ও অসহায মানুষ ২০ জনকে প্রতি মাসে ৫০০ টাকা করে ফাউন্ডেশনের পক্ষ থেকে অর্থ প্রদান করা হবে। এবং পর্যায়ক্রমে ভবিষ্যতে আরও সহযোগিতা প্রদান করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। আলোচনা সভার শেষে খেড়িহর বাজারে মহান বিজয় দিবসের এক বিশাল র‍্যালী বের হয়।

প্রতিবেদক: জামাল হোসেন, ১৭ ডিসেম্বর ২০২২

Share