ফরিদগঞ্জ

প্রেসক্লাব ফরিদগঞ্জে দৈনিক চাঁদপুর খবরের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ফরিদগঞ্জে দৈনিক চাঁদপুর খবর পত্রিকার ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে। ২৯ ডিসেম্বর রোববার দুপুরে প্রেসক্লাব ফরিদগঞ্জ কার্যালয় কেক কাটা ও আলোচনা সভার মধ্যে দিয়ে এটি সম্পন্ন হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার শিউলী হরি।

প্রেসক্লাবের সভাপতি এমকে মানিক পাঠানের সভাপতিত্বে ইউএনও বলেন, দেশ ও মানুষের কল্যাণের স্বার্থে সাদাকে সাদা আর কালোকে কালো বলাই সংবাদকর্মীর নৈতিক দায়িত্ব। আর দেশের স্বার্থে এই দায়িত্ব সফল ভাবে পালন করতে হলে সরকার ও গণমাধ্যম একে অপরকে সহযোগিতা করতে হবে।

বক্তব্যে শিউলী হরি প্রেসক্লাব ফরিদগঞ্জের ভূয়সী প্রশংসা করে বলেন, আমরা যারা সরকারি চাকুরী করি তারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া দেশের উন্নয়নের এজেন্ডা বাস্তবায়নের জন্যই মূলত আমাদের কাজ করা।

পত্রিকার ফরিদগঞ্জ প্রতিনিধি এস এম ইকবাল ও সি এন এন বাংলা টিভির স্টাপ রিপোর্টার সোহাগ হোসেনের যৌথ পরিচালনায় দিনব্যাপি আয়োজনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) শারমিন আক্তার, উপজেলা চেয়ারম্যান এ্যাড. জাহিদুল ইসলাম রোমান ও চাঁদপুর জেলা পরিষদের সদস্য সাইফুল ইসলাম রিপন।

বিকেলে পৌর মেয়র মাহফুজুল হক ও উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক ও উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি হেলাল উদ্দিন

বক্তারা দৈনিক চাঁদপুর খবরের সাফল্য ও সমৃদ্ধি কামনা করেন।

অনুষ্ঠানে আমন্ত্রিত অন্যান্য অতিথির মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিল্টন দস্তিদার, বিআরডিবির কর্মকর্তা মো. কাউছার মিয়া, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ইব্রাহীম মিয়া, ফরিদগঞ্জ থানার এস আই নাছির উদ্দীন, প্রেসসক্লাবের সম্মানিত সদস্য(ইত্তেফাক) পত্রিকার ফরিদগঞ্জ সংবাদদাতা প্রভাষক মহিউদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী ইমান হোসেন, ফরিদগঞ্জ বাজারের ব্যবসায়ী আব্দুল লতিফ, সমাজ সেবক সোহেল পাটওয়ারী, সাইফুদ্দিন মানিক প্রমুখ

পরে অতিথিবৃন্দ কেকে কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন।

প্রতিবেদক : শিমুল হাছান, ২৯ ডিসেম্বর ২০১৯

Share