সারাদেশ

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ছাত্রীর ছবি দিয়ে পোস্টারিং

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় কলেজছাত্রীর ছবিসহ অশ্লীল ভাষায় পোস্টার বানিয়ে গ্রামে বিতরণ করা হয়েছে। রোববার(৯ অক্টোবর) দুপুরে এ ঘটনায় জড়িত বখাটেকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার আবু মুছা (২৫) শিবগঞ্জ এমএইচ কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র এবং রায়নগর ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের মকবুল হোসেনের ছেলে।

পুলিশ জানায়, শিবগঞ্জ এমএইচ কলেজের ডিগ্রির ওই ছাত্রীকে দীর্ঘদিন ধরে বখাটে আবু মুছা প্রেম নিবেদন করে উত্ত্যক্ত করে আসছিল। কিন্তু মেয়েটি তাতে সাড়া দেয়নি।

তার প্রেমে সাড়া না দেয়ায় আবু মুছা ক্ষুব্ধ হয়ে মেয়েটির ছবি ও নানা ধরনের অশ্লীল ভাষায় কথাবার্তা লিখে পোস্টার বানিয়ে শনিবার রাতে তেঘরি গ্রামে বিতরণ করে। পরে পুলিশ ঘটনাটি জানতে পেরে রোববার দুপুরে তাকে বাড়ি থেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

মেয়েটির পরিবার থেকে জানানো হয়, বখাটে মুছা দেড় বছর আগে ওই মেয়েকে উত্ত্যক্ত করার অভিযোগে গ্রামবাসীর হাতে আটক হয়েছিল। তখন তাকে থানায় সোপর্দ করা হলে মুচলেকা দিয়ে ছাড়া পায়।

পরবর্তী সময়ে আট মাস আগে দ্বিতীয় দফায় উত্ত্যক্ত করলে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক মাসের কারাদণ্ড দিয়ে জেলহাজতে পাঠানো হয়।

মেয়ের বড় ভাই জানান, কয়েক মাস ধরে বখাটে মুছা আবারো আমার বোনের পেছনে লাগে। মুছা মোবাইলে ১২৯টি অশ্লীল ভাষায় বার্তা পাঠিয়েছে। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের অশ্লীল ও নগ্ন ছবি পোস্ট করেছে।

শিবগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগ পাওয়ার পরই বখাটে যুবককে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

নিউজ ডেস্ক ।। আপডটে, বাংলাদশে সময় ৫:৪৪ পিএম, ৯ অক্টোবর ২০১৬, রোববার
এইউ

Share