Home / সারাদেশ / প্রেমের টানে একই দড়িতে ৭ম এবং ১০ম শ্রেণির শিক্ষার্থীর আত্মহত্যা
প্রেমের টানে একই দড়িতে ৭ম এবং ১০ম শ্রেণির শিক্ষার্থীর আত্মহত্যা

প্রেমের টানে একই দড়িতে ৭ম এবং ১০ম শ্রেণির শিক্ষার্থীর আত্মহত্যা

যশোরের অভয়নগরে প্রেমের টানে একই দড়িতে গলায় ফাঁস দিয়ে প্রেমিক প্রেমিকা আত্মহত্যা করেছে। মৃত প্রেমিকা লিপা বিশ্বাস (১৩) ও প্রেমিক সৈকত কুমার সেন (১৮) উপজেলার জয়রাবাদ সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম ও ১০ম শ্রেণির শিক্ষার্থী।

উপজেলার সিদ্ধিপাশা ইউনিয়নের জয়রাবাদ গ্রামের নলামারা খালপাড়ে এ ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুরে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ দুটি উদ্ধার করেছে।

অভয়নগরের সোনাতলা ক্যাম্প পুলিশ জানায়, উপজেলার জয়রাবাদ গ্রামে নলামারা খালপাড়ের একটি কচা গাছের ডালে একই দড়িতে ফাঁস দেয়া লাশ দুটি উদ্ধার করা হয়েছে।

অভয়নগর থানা পুলিশের ওসি শেখ গণি মিয়া জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রেম ঘটিত কারণে দুই শিক্ষার্থী আত্মহত্যা করেছে।

মৃত লিপা বিশ্বাসের বাবা গোবিন্দ বিশ্বাস জানান, গভীর রাতে তার মেয়ে প্রকৃতির ডাকে সাড়া দেয়ার কথা বলে ঘরের বাইরে চলে যায়। তার মেয়ের এ বয়সে প্রেমের সম্পর্ক ছিল বলে তিনি কিছুই জানাতে পারেননি।

অপরদিকে মৃত সৈকত কুমার সেনের বাবা সুশান্ত সেন জানান, সোমবার পার্শ্ববর্তী স্বপন নামের এক যুবকের বিয়ের অনুষ্ঠানে ছিল তার ছেলে। রাতে বাড়ি না ফেরায় সকাল থেকে খোঁজাখুঁজি শুরু করা হয়। পরে গ্রামবাসী জানায়, তার ছেলে ও এক মেয়ে খালপাড়ে ফাঁস দেয়া অবস্থায় পড়ে আছে। তবে কি কারণে দু’জনে আত্মহত্যা করেছে তিনি তা জানাতে পারেননি।

(জাগো নিউজ)

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ সময় ৮: ০০ পিএম, ২৩ জানুয়ারি ২০১৮, মঙ্গলবার
এএস