চাঁদপুর

চাঁদপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন

প্রেমে প্রতারণার শিকার হয়ে প্রেমিকের বাড়িতে ২দিন ধরে অনশন করছে প্রেমিকা। ঘটনাটি ঘটেছে চাঁদপুর সদর উপজেলার চান্দ্রা ইউনিয়নের ২নং ওয়ার্ড বাখরপুর গ্রামে। তবে এবিষয়ে এখনো পর্যন্ত স্থানীয় ইউপি চেয়ারম্যান বা মেম্বাররা ঘটনার কথা জানলেও কোনো পদক্ষেপ নেননি।

প্রেমিক জসিম হোসেন (২২) ওই গ্রামের কামাল হোসেন গাজীর ছেলে। প্রেমিক জসিম ঢাকায় চাকরি করতেন। অনশনরত প্রেমিকা ফাহিমা চান্দ্রা ইউনিয়নের ১নং ওয়ার্ড বাখরপুর গ্রামের ফজল সরদারের মেয়ে। এদিকে প্রেমিকার অবস্থানের কথা জানার পর থেকেই পলাতক জসিম। তার মোবাইল ফোনটিও বন্ধ।

অপরদিকে ছেলের বাড়িতে বিয়ের দাবি নিয়ে প্রেমিকের বাড়িতে প্রেমিকা অবস্থান নিয়েছেন। হয় বিয়ে, না হয় প্রেমিকের বাড়িতেই বিষপানে আত্মহত্যা করবে বলে প্রতিজ্ঞা নিয়েছে অবস্থারনর প্রেমিকা। এ নিয়ে গত ২দিন ধরে জসিমের বাড়িতে কান্নাকাটি করে সময় পার করছেন প্রেমিকা ফাহিমা আক্তার।

এ বিষয়ে ফাহিমা জানান, ঢাকায় পরিচয় হয় জসিমের সাথে। তারা একই ভবনে থাকতেন এবং তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে তাদের মধ্যে শারীরিক সম্পর্ক হয়। জসিম তাকে বিয়ের প্রতিশ্রুতি দয়ে তাদের বাড়িতে আসতে বলে। সেই আশা নিয়ে ফাহিমা ঢাকা থেকে জসিমের বাড়িতে আসে। এক পর্যায় জসিম তাকে বাড়িতে থাকতে বলে তার মোবাইল ফোন বন্ধ করে রাখে।

চান্দ্রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটওয়ারী বলেন, বিয়ের দাবি নিয়ে অনশনের বিষয়টি আমি জেনেছি। তবে এখনো আমার কাছে ছেলে-মেয়ের কোন পক্ষের কেউই গ্রাম আদালতে অভিযোগ করেনি। তারপরও বিষয়টি চাঁদপুর মডেল থানায় তাদের পরিবারের পক্ষ থেকে জানানো প্রয়োজন।

চাঁদপুর মডেল থানার ওসি মো. নাসিম উদ্দিন বলেন, চান্দ্রা ইউনিয়ে প্রেমিকার অনশনের বিষয়টি জানা নেই। এছাড়া চেয়ারম্যান কিংবা স্থানীয় কেউ এখনো থানায় জানায়নি। আমাদের কাছে অভিযোগ আসলে আমরা ব্যবস্থা নিবো।

প্রতিবেদক : শরীফুল ইসলাম, ১০ ফেব্রুয়ারি ২০২০

Share