প্রীতি রাণী ঘোষের পরলোক গমন

চাঁদপুর শহরের প্রীতি শিশু একাডেমি ও প্রীতি মিডিয়ার প্রতিষ্ঠিতা শ্রীমতী প্রীতি রাণী ঘোষ পরলোক গমন করেছেন। তিনি ১৮ নভেম্বর বৃহস্পতিবার বেলা ১১টা ৪৫ মিনিটের দিকে হৃদক্রিয়া বন্ধ হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর।

প্রীতি রাণী ঘোষের স্বামী চাঁদপুর শহরের গুয়াখোলা ও জোড়পকুর পাড় নিবাসী প্রয়াত স্বর্গীয় সুখময় ঘোষ। তিনি পাক্ষিক চাঁদনগর পত্রিকার সম্পাদক সাবিত্রি রাণী ঘোষের মা। মৃত্যুকালে তিনি ৪ছেলে ও ৬ মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন। বৃহস্পতিবার রাত ৯টায় চাঁদপুর পৌর মহাশ্বশানে তার শেষকৃত্য অনুষ্ঠিত হয়।

প্রীতি রাণী ঘোষের মেয়ে ও পাক্ষিক চাঁদনগর পত্রিকার সম্পাদক সাবিত্রি রাণী ঘোষ জানান, ‘বৃহস্পতিবার বেলা ১১টা ৪৫ মিনিটে মা হঠাৎ হৃদক্রিয়া বন্ধ হয়ে অসুস্থ্য হয়ে পড়েন। সাথে সাথে তাঁকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক বলেন, আমাদের মা হৃদক্রিয়া বন্ধ হয়ে বাড়িতেই মারা গেছেন। তিনি তার মায়ের বেদেহী আত্মার শান্তি কামনা করেন।’

প্রসঙ্গত, শ্রীমতী প্রীতি রাণী ঘোষ একজন নীরব সমাজসেবক ও শিক্ষানুরাগী ছিলেন। তিনি চাঁদপুর শহরের শিশু বিদ্যাপীঠ প্রীতি শিশু একাডেমির প্রতিষ্ঠাতা। এছাড়াও তিনি পাক্ষিক চাঁদনগর পত্রিকার উপদেষ্টা, কম্পিউটার প্রশিক্ষণ সেন্টার প্রীতি মিডিয়া, তৈরী পোশাকের প্রতিষ্ঠান প্রীতি থ্রিজি কালেকশনের প্রতিষ্ঠিতা ছিলেন।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ১৮ নভেম্বর ২০২১

Share