প্রাণের টানে রক্তদানের আহবায়ক কমিটি গঠন

আত্মমানবতার সেবায় নিয়োজিত সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন প্রাণের টানে রক্তদানের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার সংগঠনের সভাপতি সাইফুল ইসলাম সুমন ও সাধারণ সম্পাদক মো. ইউসুফের স্বাক্ষরিত প্যাডে ফরিদ আহমদকে আহবায়ক, মাহবুব মজুমদারকে সদস্য সচিব ও আবুল বাসারকে সিনি. যুগ্ম আহবায়ক করে ৪৬ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা দেয়া হয়।

সংগঠনের ২০২২-২৪ কমিটি মেয়াদোত্তীর্ণ হওয়ায় ও সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে আগামি ৩ মাসের জন্য আহবায়ক কমিটি ঘোষণা দেয়া হয়। আগামি ৩ মাসের মধ্যে আহবায়ক কমিটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা দিবে।

আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক নাঈম মো. আব্দুল আজিজ, মহিউদ্দিন মিলন, আবু রায়হান, শাহাদাত সুমন, বোরহান উদ্দিন, সাদ্দাম হোসেন, আব্দুল কুদ্দুছ, তৌহিদ সজিব, ইব্রাহিম গাজী, আরিফ প্রধানীয়া, সোহেল রানা ও মো. হোসাইন। আহবায়ক কমিটির সদস্য হাফেজ সাহাবুদ্দিন, রফিকুল ইসলাম রনি, আব্দুর রহমান, ইমন হোসেন, আরিফ খান বিজয়, হান্নান বেপারী, ওমর ফারুক, তানভীর পাটওয়ারী, নবীর হোসেন, শাহাদাত মিলন, শাহপরান মোল্লা, অনিক দেব, রিয়াজ মোল্লা, অমৃত সরকার, শাহিন মুন্সী, আতিক উল্লাহ মুন্সী, মো. নাজির, নাসিম মো. আব্দুল্লাহ, মো. রায়হান, রনি ইসলাম, রবিউল ইসলাম, ফয়সাল রাব্বি, শরীফুল ইসলাম, মাসুদ রানা, সোহেল রানা খোকা, নয়ন হোসেন, জহিরুল ইসলাম, মো. নাহিদ, শাহাদাত হোসেন ও ইসমাঈল ভূঁইয়ার নাম ঘোষণা করা হয়।

এদিকে সাংগঠনিক কার্যক্রম পর্যবেক্ষণ করতে সদ্য বিদায়ী সভাপতি সাইফুল ইসলাম সুমনকে প্রধান সমন্বয়ক ও সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক মো. ইউসুফকে সমন্বয়ক পদে মনোনীত করা হয়।

উল্লেখ্য যে, গত ২০১৯ সালের ১লা জানুয়ারি এক ঝাক স্বেচ্ছাসেবক নিয়ে প্রাণের টানে রক্তদান” স্বেচ্ছায় রক্তদাতা সংস্থা প্রতিষ্ঠা করে সাধ্যমতো বিনামূল্যে রক্তদানসহ বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজ করে আসছে।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু,২১ জুন ২০২৪

Share