প্রসংশায় ভাসছেন পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল

চাঁদপুর শহরের ১৫ নং ওয়ার্ডের চেয়ারম্যানঘাটস্থ জিটি রোডের বেহাল সড়কের দীর্ঘ কয়েক বছর পর পুনঃ নির্মানের কাজ করে দেয়ায় প্রসংশায় ভাসছেন পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল।

বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত ৩০ লক্ষ টাকা ব্যয়ে চাঁদপুর পৌরসভার অর্থায়নে ৮৫ মিটার এই সড়কে উন্নতমানের সিসি ঢালাই, কার্পেটিং, ড্রেন ও ফুটপাত নির্মান কাজ করা হয়।

ঠিকাদার প্রতিষ্ঠান আরাফাত এন্টার প্রাইজের দক্ষ পরিচালনায় উন্নতমানের সিসি ঢালাই, কার্পেটিং, ড্রেন ও ফুটপাত নির্মান করা হয়।

দীর্ঘ বছরের জরাজীর্নতা ও ভোগান্তির শেষে নতুন টেকসই রাস্তা পেয়ে বেজায় খুশি চেয়ারম্যানঘাটস্থ ব্যবসায়ী ও জিটি রোডের বাসিন্দারা। তবে কাজটি নিজে এসে তদারকি করেন পৌর মেয়র ও স্থানীয় কাউন্সিলর।

এ ব্যাপারে স্থানীয় বাসিন্দা রাসেল আখন্দ ও মনির হোসেন জানান, পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল ও ওয়ার্ড কাউন্সিলর কবির হোসেন চৌধুরীকে ধন্যবাদ। আমাদের এই রাস্তাটা এতো টেকসইভাবে করে দেওয়ার জন্য।

ব্যবসায়ী শেখ মোঃ সফিকুল ইসলাম জানান, এই সড়কটির বেহাল দশার কারনে ব্যবসা বানিজ্যের অবস্থা খুব খারাপ ছিলো। এখন রাস্তাটি হওয়ায় ব্যবসা বানিজ্য আরো ভালো হবে।

পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল জানান, চাঁদপুর শহরের মূল সড়কের সকল রাস্তা ডিসেম্বরের মধ্যে টেন্ডারের মাধ্যমে শেষ করা হবে। এ কাজের টেন্ডার আগামী ১০ থেকে ১৫ দিনের মধ্যে পক্রিয়া শুরু হবে। তা পত্রিকার মাধ্যমে বিজ্ঞপ্তি প্রকাশ করা হবে। এছাড়া নভেম্বরের মধ্যে আরও ২০ কোটি টাকার ২৩ টি কাজের টেন্ডার করা হবে। এ ২৩ টি মূল সড়কের বাহিরে। চাঁদপুর পৌরসভার উন্নয়ন কাজ চলমান রয়েছে। অতি শিঘ্রই সকল কাজ দৃশ্যমান হবে।

প্রতিবেদক: মাজহারুল ইসলাম অনিক,২৯ সেপ্টেম্বর ২০২৩

Share