Home / চাঁদপুর / চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের উচ্চমান সহকারীর দাফন সম্পন্ন
প্রশাসক কার্যালয়ের উচ্চমান সহকারীর দাফন সম্পন্ন

চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের উচ্চমান সহকারীর দাফন সম্পন্ন

চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের উচ্চমান সহকারি মো. মাসুদ উল আলমের জানাজা ও দাফন বুধবার(৩০ নভেম্বর) সকালে জেলা প্রশাসন কার্যালয়ের সম্মুখে নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।

জানা যায়, তিনি বেশ কিছুদিন ব্রেন স্ট্রোকে অক্রান্ত হয়ে প্যারাইসিস অবস্থায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মঙ্গলবার(২৯ নভেম্বর) রাত ১ টা ৫৫ মিনিটে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়ষ হয়েছিলো ৫২ বছর। তিনি ২ ছেলে এবং স্ত্রীসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন।

জানাযায় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মাসুদ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ আব্দুল হাই, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শাহাদাত হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, সাবেক যুগ্ম সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাড. সলিম উল্ল্যাহ সেলিম, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. সেলিম আকবর, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বিএম হান্নান, বাবুর হাট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোশারফ হোসেন, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আ. রশিদ সরদার, মরহুমের বড় ভাই ও জেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি মো. শাহ্আলম মিয়া প্রমুখ।

জানাযায় ইমামতি করেন, সদর উপজেলা জামে মসজিদের খতিব মুফতি কেফায়েত উল্লাহ। পরে তাকে ছোটসুন্দর নিজ বাড়িতে পারিবারিক কবরাস্থানে দাফন করা হয়।

।। আপডটে, বাংলাদশে সময় ০৯ : ৫২ পিএম, ৩০ নভেম্বর ২০১৬ বুধবার
এইউ

Leave a Reply