Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় প্রবাসীর স্ত্রীকে ধ -র্ষ ণে র অভিযোগে যুবক আটক
প্রবাসীর

কচুয়ায় প্রবাসীর স্ত্রীকে ধ -র্ষ ণে র অভিযোগে যুবক আটক

চাঁদপুরের কচুয়ায় প্রবাসীর স্ত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে মেহেদী হাসান নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

এ ঘটনায় বৃহস্পতিবার ওই গৃহবধূ বাদী হয়ে মেহেদী হাসানকে অভিযুক্ত করে কচুয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। আটককৃত যুবক মেহেদী হাসান কচুয়া উপজেলার পশ্চিম আলীয়ারা গ্রামের সামছুজ্জামানের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার আলীয়ারা গ্রামের প্রবাসী বিল্লাল হোসেনের সাথে ওই গৃহবধূর ৫ বছর পূর্বে ইসলামী শরীয়ত মোতাবেক বিবাহ হয়। বর্তমানে তাদের গৃহে মো. সিয়াম (৪) নামের একটি পুত্র সন্তান রয়েছে। বিল্লাল হোসেন প্রবাসে থাকার সুবাদে একই গ্রামের যুবক মেহেদী হাসান বিভিন্ন সময়ে এসে অঙ্গীভঙ্গি করিয়া ওই গৃহবধূকে আজেবাজে কু-প্রস্তাব দিতো এবং বিগত ২০২১ সালের ২০ মার্চ রাতে গৃহবধূর বসত ঘরে প্রবেশ করে বিয়ের প্রলোভন দিয়ে ফুঁসলাইয়া তাকে জোরপূর্বক ভাবে ধর্ষণ করে।

এছাড়া গত ২২ জানুয়ারি তাকে পুনরায় বিয়ের প্রলোভন দিয়ে ফুঁসলিয়ে গাজীপুর জেলার অজ্ঞাত নামা বিভিন্ন স্থানে রাখিয়া ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। এসময় ওই গৃহবধূ মেহেদী হাসানকে বিবাহের জন্য চাপ সৃষ্টি করিলে বিভিন্ন তালবাহানা করে তাকে বিভিন্ন ধরনের ভয়ভীতি হুমকি ধমকি প্রদর্শন করে।

এ ব্যাপারে কচুয়া থানার ওসি মো.মহিউদ্দিন বলেন, গৃহবধূকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে। ওই মামলার আসামি হিসেবে মেহেদী হাসানকে বিজ্ঞ আদালতের মাধ্যে জেল হাজতে প্রেরণ করা হবে।

কচুয়া প্রতিনিধি