Home / চাঁদপুর / প্রবাসীদের কষ্টার্জিত অর্থ নিরাপদ বিনিয়োগ করুন: জেলা প্রশাসক
প্রবাসীদের

প্রবাসীদের কষ্টার্জিত অর্থ নিরাপদ বিনিয়োগ করুন: জেলা প্রশাসক

জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস এর নতুন কার্যালয় এর উদ্ভোধন অনুষ্ঠিত হয়েছে। চাঁদপুর সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে এ প্রতিষ্ঠানের নতুন কার্যালয় উদ্ভোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক কামরুল হাসান। তিঁনি বক্তব্যে বলেন চাঁদপুরে পূর্বের এ কার্যালয়টি সরকারি কার্যালয় হিসেবে গ্রহনযোগ্য ছিল না, বিষয়টি আমার নজরে আসার পর সুন্দর একটি পরিবেশে এ কার্যালয়টি স্থানান্তরের জন্য পদক্ষেপ গ্রহন করি।

জেলার সবকটি থানার সাথে সকল প্রবাসীদের যোগাযোগের সুবিধার্তে এস্থানটি নির্ধারন করা হয়। তিনি প্রবাসীদের উদ্দেশ্যে বলের আপনার কস্টার্জিত অর্থ নিরাপদ স্থানে বিনিয়োগ করুন। আপনার কস্টের টাকা বিনিয়োগ করে যাতে আপনাকে ভোগান্তী ডেকে না আনে সেদিকে লক্ষ্য রাখবেন।

তিনি আরও বলেন ডিজিটাল বাংলাদেশের কল্যানে আমরা প্রযুক্তির ব্যবহার করতে পাচ্ছি। সামাজিক যোগাযোগ ব্যবস্থায় কোন বিষয় শেয়ার করার আগে নিশ্চিত জেনে ও বুঝে তা শেয়ার করবেন, আপনার মাধ্যমে যাতে দেশের ও রাষ্ট্রীয় ক্ষতি হয় না হয় সেদিকেও আপনাকে দৃষ্টি রাখতে হবে।

আপনার সন্তান ও প্রিয় জনকে মোবাইল বা অন্য কিছু দেওয়ার আগে দেখ নিন, তার এটা প্রয়োজন আছে কি’না কারন আপনার অবর্তমানে আপনার প্রিয়জন তার অবপব্যবহার করে আপনাকেই ক্ষতির সম্মুখিন করবে।

জেলা কর্মসংস্থান ও জনশক্তি সহকারি পরিচালক মোহাম্মদ সফিকুর রহমান এর সভাপ্রধানে মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম, চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাখাওয়াত জামিল সৈকত প্রমুখ।

প্রতিবেদক: মাজহারুল ইসলাম অনিক, ১ অক্টোবর ২০২৩