Home / জাতীয় / রাজনীতি / প্রধানমন্ত্রী, শেখ রেহানা ও সায়মার ফেসবুক অ্যাকাউন্ট নেই : আ’লীগ
ফেসবুক

প্রধানমন্ত্রী, শেখ রেহানা ও সায়মার ফেসবুক অ্যাকাউন্ট নেই : আ’লীগ

সামাজিক যোগাযোগমাধ্যমে বিশেষ করে ফেসবুক এবং টুইটারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বোন শেখ রেহানা ওপ্রধানমন্ত্রীর কন্যা সায়মা হোসেন ওয়াজেদের কোনো অফিসিয়াল বা ব্যক্তিগত অ্যাকাউন্ট নেই বলে জানিয়েছে আওয়ামী লীগ।

শনিবার দলটির দফতর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সদস্যদের মধ্যে বঙ্গবন্ধুর দৌহিত্র ও প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদের একটি ভেরিফায়েড ফেসবুক পেজ, (www.facebook.com/sajeeb.a.wazed) ও একটি ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্ট (www.twitter.com/sajeebwazed ) এবং বঙ্গবন্ধুর আরেক দৌহিত্র রাদওয়ান মুজিব সিদ্দিকের একটি ফেসবুক অ্যাকাউন্ট (www.facebook.com/radwan.siddiq) চালু আছে, যা তারা নিজেরাই পরিচালনা করে থাকেন।

এছাড়া বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ও শেখ রেহানা এবং প্রধানমন্ত্রীকন্যা সায়মা হোসেন ওয়াজেদ নামে যেসব অ্যাকাউন্ট বা পেজ আছে তাদের কোনো অনুমোদন নেই।

ফেসবুকের কাছে মিথ্যা তথ্য দিয়ে ইতিমধ্যেই সায়মা হোসেন ওয়াজেদের নামে একটি অ্যাকাউন্ট ভেরিফায়েডের চেষ্টা করা হয়েছে, যা এখন ব্লক করে রেখেছে ফেসবুক কর্তৃপক্ষ।

এই ধরনের অননুমোদিত অ্যাকাউন্ট বা পেজ থেকে সতর্ক থাকার জন্য সবাইকে অনুরোধ করা যাচ্ছে। ভবিষ্যতে বঙ্গবন্ধু পরিবারের কোনো সদস্য যদি কোনো অ্যাকাউন্ট বা পেজ খোলেন তাহলে তা গণমাধ্যমে জানানো হবে।