চাঁদপুর

প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স সংক্রান্ত প্রস্তুতিসভা

আগামী শনিবার(১৯ নভেম্বর) সকাল ১১টায় চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স সংক্রান্ত প্রস্তুতিমূলক সভা বুধবার (১৬ নভেম্বর)বিকেল ৪টায় চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

সভাপতির বক্তব্যে চাঁদপুর জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল বলেন, প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স অনুষ্ঠানটি অত্যন্ত গুরুত্বপুর্ন । অনুষ্ঠানে সন্ত্রাস, জঙ্গীবাদ, উগ্র সাম্প্রদায়িকতা প্রতিরোধ এবং বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড নিয়ে জনগনের মতামত শুনবেন।

তিনি বলেন, চাঁদপুরকে নিয়ে আমি গর্ব করি। আশা করছি চাঁদপুরের আপাময় জনগন এ অনুষ্ঠানকে সফল করতে কাজ করবে ও সহযোগিতা করবে। ওইদিন একযোগে জেলার ১৩৯৮টি স্থানে ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত হবে ।

তিনি আরো বলেন, উপজেলা ভিত্তিকও ভিভিও কনফারেন্স অনুষ্ঠিত হবে। প্রধানমন্ত্রী ওইদিন মাঠ পর্যায়ে বিভিন্ন পেশার লোকজনের সাথে কথা বলবেন এবং তাদের বক্তব্য শুনবেন। এ জন্য আমরা ব্যাপক প্রস্তুতি গ্রহণ করছি।

জেলা প্রশাসক বলেন, অনুষ্ঠানের দিন সকল দপ্তরের কমকর্তাদের উপস্থিতি নিশ্চিত করা হবে। কেউ ওইদিন অনুপস্থিত না থাকলে তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে । অনুষ্ঠানটি ব্যাপক প্রচার করতে হবে । বিশেষ করে চাঁদপুর প্রেসক্লাব ও সর্বস্তরের সাংবাদিকদের এ ব্যাপারে সহযোগিতা কামনা করছি ।

অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি ও শিক্ষা) মোহাম্মদ আব্দুল হাইয়ের পরিচালনায় সভায় অংশ নেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ) মো. মাসুদ হোসেন জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার এম এ ওয়াদুদ, চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান দেওয়ান সফিকুজ্জামান, চাঁদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার উদয়ন দেওয়ান, মতলব উত্তর ইউএনও মফিজুল ইসলাম, মতলব দক্ষিণ ইউএনও শহিদুল ইসলাম, কচুয়া ইউএনও আশরাফ হোসেন, ফরিদগঞ্জ নবাগত এসিল্যান্ড মোমেনা আক্তার, চাঁদপুর সিনিয়র এএসপি হেডকোয়াটার মো. শাকির আহমেদ, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বি এম হান্নান, সাধারণ সম্পাদক সোহেল রুশদী, প্রেসক্লাবের সাবেক সভাপতি শহীদ পাটোয়ারী, জেলা দোকান মালিক সমিতির সভাপতি মোস্তাক হায়দার চৌধুরী, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তি জীবন কানাই চক্রবর্তী, জেলা মহিলা আওয়ামীলীগের নেত্রী অধ্যাপিকা মাসুদা নুর খানসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ ।

করেসপন্ডেন্ট ।। আপডটে, বাংলাদশে সময় ৯ :৫৬ পিএম, ১৬ নভেম্বর ২০১৬, বুধবার
এইউ

Share