Home / চাঁদপুর / প্রধানমন্ত্রীর জন্মদিনে চাঁদপুরে দোয়া
প্রধানমন্ত্রীর জন্মদিনে চাঁদপুরে

প্রধানমন্ত্রীর জন্মদিনে চাঁদপুরে দোয়া

বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

২৮ সেপেটম্বর সোমবার বিকেলে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে চাঁদপুর সদর উপজেলা উপজেলা যুবলীগের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মাহফুজুর রহমান টুটুল।

তিনি তার বক্তব্যে বলেন, যত ষড়যন্ত্র হোক না কেন জাতির জনকের কন্যা তার পিতার আদর্শ ও বাংলার মানুষের উন্নয়ন অগ্রগতীতে পিছপা হবে না। অনেকবার শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করা হয়েছে। মহান আল্লাহ তাকে দেশ ও মানুষের সেবায় বাঁচিয়ে রেখেছেন।
আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে শেখ হাসিনার নেতৃত্বে দেশ আর কখনো পিছিয়ে যাবে না। আমরা উন্নত আধুনিক আর মানবিক রাষ্ট্র হিসেবে বিশ্বের বুকে মাথা উঁচু করে থাকবো ইনশাল্লাহ।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু বাংলাদেশকে উপহার দিয়েছেন। আর শেখ হাসিনা সমৃদ্ধ বাংলাদেশ উপহার দিতে চলছেন। তাই শেখ হাসিনার বিকল্প নেই বাংলাকে এগিয়ে নিতে।

চাঁদপুর সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাডভোকেট হুমায়ুন কবীর সুমনের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক শিমুল হাসান শামনু এবং যুগ্ম-আহ্বায়ক তাজুল ইসলাম মিয়াজীর যৌথ পরিচালনায় এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সদস্য আব্দুল গনি গাজী।

এ সময় উপস্থিত ছিলেন, চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সদস্য জাহাঙ্গীর কোভিদ কিশোর, মোরশেদ আলম মিয়া, আবুল হাসনাত নয়ন, মোল্লা মোহাম্মদ শাহজাহান, আব্দুল খালেক শেখ, তোফাজ্জল হোসেন তাপু, ফারুক বেপারী, শাহাজালাল বন্দুকশী, জহিরুল ইসলাম কাঁকন, রাসেল আনন্দ সহ সদর উপজেলা সদর উপজেলার সদর ইউনিয়নের ১৪ টি ইউনিয়নের সভাপতি সাধারণ সম্পাদক আহবায়ক যুগ্ম আহ্বায়ক সহ নেতৃবৃন্দ।

প্রতিবেদক:শরীফুল ইসলাম,২৮ সেপেটম্বর ২০২০